বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ || ১৭ অগ্রাহায়ণ ১৪২৯ || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

লরেনের ‘গল্পটা এমনই ভালো’

স্টাফ করেসপন্ডেন্ট

১৩:০৫, ২৬ নভেম্বর ২০২০

আপডেট: ০৯:৫০, ২৭ নভেম্বর ২০২০

৯৭৪

লরেনের ‘গল্পটা এমনই ভালো’

প্রয়াত লরেন মেন্ডেস অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গল্পটা এমনই ভালো’ মুক্তি পাচ্ছে। পৃথিবীকে বিদায় জানানোর আগেই কাজটি শেষ করে যান তিনি। গেল আগস্টে আত্মহননের পথ বেছে নেন অভিমানী এ ফ্যাশন মডেল ও অভিনেত্রী। মুক্তির সময় শর্টফিল্মটি তাকেই উৎসর্গ করা হচ্ছে।
 
‘গল্পটা এমনই ভালো’ পরিচালনা করেছেন মুহতাসিম তকি। এর রচনা ও চিত্রনাট্য করেছেন জাহিদ প্রীতম। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস ও ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি। 

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন লরেন। এছাড়া কাজ করেছেন ইমরান সওদাগর, আদনান চৌধুরী, সালাম খান ও রাফি। জাহিদ হোসাইনের চিত্রগ্রহণে শর্টফিল্মটির সম্পাদনা করেছেন অর্ণব হাসনাত। এটি প্রযোজনা করেছেন টি এইচ তন্ময়, রাব্বি রাজ ও সুলতানুজ্জামান। 

‘গল্পটা এমনই ভালো’ প্রসঙ্গে নির্মাতা মুহতাসিম বলেন, লরেনের আকস্মিক মৃত্যু আমাদের থমকে দিয়েছিল। এই কাজের স্মৃতিটা মনে জ্বলজ্বল করছিল। লরেন কাজটা নিয়ে দারুণ উৎসাহী ছিল। আজ (বৃহস্পতিবার) শর্টফিল্মটি মুক্তি পাচ্ছে। সে যেখানে থাকুক, ভালো থাকুক।  

ক্রিসমাসকে সামনে রেখে আগামী ৪ ডিসেম্বর বৃক্ষ ফিল্মস’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে ‘গল্পটা এমনই ভালো’। এর আগে শুভমুক্তি পাচ্ছে এর গানও। মাহমুদ হায়াৎ অর্পণের সুর ও সংগীতায়োজনে শর্টফিল্ম’র টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন অর্পণ ও মিথিলা রহমান শশী। 

গানটি কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট-এর ইউটিউবে প্রকাশ হবে। পাশাপাশি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, গান অ্যাপ ও রবি-এয়ারটেল অ্যাপ, স্বাধীন অ্যাপেও প্রকাশিত হবে। সেই সঙ্গে গানটি জিওসাভান, হাঙ্গামা মিউজিক, গানা, স্পটিফাই, আমাজন প্রাইম মিউজিক, ডিজারসহ ১০০টিরও বেশি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings