বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পরীমনির জন্য শাড়ি,খাবার নিয়ে এলেন ‘মা’ অপু

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:৪৭, ২৮ জুলাই ২০২২

১৭৫৯

পরীমনির জন্য শাড়ি,খাবার নিয়ে এলেন ‘মা’ অপু

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাতৃত্বকালীন অবকাশের জন্য চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। আপাতত নতুন অতিথির অপেক্ষায় পরীমনি। আর এই সময়ে কাছের মানুষজনও তার বাড়তি যত্ন নিচ্ছেন। এবার তাকে নানা পদের খাবার রান্না করে খাওয়ালেন তার পর্দার ‘মা’ প্রবীণ অভিনেত্রী শিল্পী সরকার অপু।

বুধবার (২৭ জুলাই) রাতে বিভিন্ন পদের খাবার ও উপহার নিয়ে পরীমণির বাসায় যান শিল্পী সরকার অপু। আনন্দঘন সেই মুহূর্তের ছবি শেয়ার করে ফেসবুকে পরী লিখেছেন, ‘‘আজ মা এসেছিল তার হাতের এতো পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কী রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এতগুলো আদর! এই যে একটা শাড়ি পরেও ফেললাম। মা শিল্পী সরকার অপু, এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসি।’’

প্রসঙ্গত, গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির মায়ের চরিত্রে অভিনয় করেন শিল্পী সরকার অপু। সেই থেকে তাদের মধ্যে সম্পর্কটা মা-মেয়ের। নানা সময়ে মায়ের আদরে পরীমনিকে আগলে রেখেছেন তিনি। এই নায়িকাও পর্দার মাকে বাস্তবেও মা বলে ডাকেন।

অভিনয় ক্যারিয়ারে প্রায় চার দশক পার করছেন শিল্পী সরকার অপু। তার স্বামী নরেশ ভূঁইয়া একজন অভিনেতা ও পরিচালক। এই তারকা দম্পতির ছেলে ইয়াস রোহান ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেন। এছাড়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’ সিনেমায় পরীমনির স্বামী শরিফুল রাজের সহশিল্পী হিসেবে দেখা গেছে রোহানকে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank