?>

মঙ্গলবার   ১১ মে ২০২১ || বৈশাখ ২৮ ১৪২৮ || ২৮ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ওটিটিতে ‘দ্য বিগ বুল’ দেখার হিড়িক

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৫৬, ১৪ এপ্রিল ২০২১

১০৪

ওটিটিতে ‘দ্য বিগ বুল’ দেখার হিড়িক

সমালোচকদের খুশি করতে না পারলেও অভিষেক বচ্চন অভিনীত ‘দ্য বিগ বুল’ ছবিটি ওটিটি (ওভার দ্য টপ) প্লাটফর্মে ধুম মাচিয়েছে। বিতর্কিত শেয়ার বাজার ব্যবসায়ী হারশাদ মেহতার জীবনী নিয়ে নির্মিত ছবিটি ৮ এপ্রিল থেকে ডিজনি+হটস্টারে দেখানো হচ্ছে। 

কুকি গুলাটি পরিচালিত ছবিটিকে ‘টপ ওটিটি ওরিজিনাল অব দ্য উইক’ হিসেবে ঘোষণা দিয়েছে সম্প্রচার হওয়া কনটেন্ট বিশ্লেষণ ওয়েবসাইট ওরম্যাক্স মিডিয়া। অজয় দেবগান ও আনন্দ পন্ডিত প্রযোজিত ছবিটিতে আরও অভিনয়ে করেন নিকিতা দত্ত, ইলিয়েনা ডি ক্রুজ, সোহাম খান, রাম কাপুর ও সৌরভ শুকলা।  

নিজের সামাজিক মাধ্যমে সে পোস্টার শেয়ার দিয়েছেন অভিষেক বচ্চন। যেখানে দেখা যাচ্ছে ছবিটি মুক্তি পর ৫৮ লাখ বার দেখা হয়েছে। এমন সাড়া পেয়ে মুগ্ধ হয়েছেন জানিয়ে দর্শকদের ধন্যবাদ দেন অভিষেক। 

শুধু যে অভিষেক খুশি হয়েছেন তেমন নয়, তার বাবা অমিতাভ বচ্চনও এমন সংবাদে যারপরনাই আনন্দিত। নিজের ব্লগে বিগ বি লেখেন, একজন বাবা হিসেবে ছেলের এমন কীর্তি সব সময় গর্বের। আমি অন্য বাবার চেয়ে ভিন্ন নই। এ ধরনের অনুভূতি সবসময় মানুষকে আবেগ আপ্লুত করে এবং চোখে পানি আনে। 

প্রশংসায় ভাসলেও অনেকে ছবিতে অভিষেক বচ্চনের অভিনয়ের সাথে একই গল্প নিয়ে হানসাল মেহতা নির্মিত ওয়েব সিরিজ ‘স্ক্যাম ১৯৯২’ তারকা প্রতিক গান্ধীর অভিনয়ের তুলনা করেন। এবং প্রতিককেই এগিয়ে রাখেন। 

DBBL Nexas Card
TELETALK