বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ছেলের জন্য করুণা ভিক্ষা চেয়েছিলেন শাহরুখ, মেসেজ ফাঁস!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

০০:০৭, ২০ মে ২০২৩

৬০৯

ছেলের জন্য করুণা ভিক্ষা চেয়েছিলেন শাহরুখ, মেসেজ ফাঁস!

শাহরুখ খানের ছেলে আরিয়ানের বিরুদ্ধে মাদকের মামলায় বেশ নড়েচড়ে বসেছিল গোটা বলিউড। ২০২১ সালে মাদক মামলায় গ্রেপ্তার করা হয় আরিয়ান খানকে। তবে সেই মামলার রেশ এখনো কাটেনি। প্রায় দু’বছর পর ফের কাটাছেঁড়া শুরু হয়েছে আরিয়ান খান মাদক মামলা নিয়ে।

কয়েকদিন আগে এনসিবির প্রাক্তন কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে দুর্নীতির মামলা করে সিবিআই। আরিয়ানকে জেল থেকে ছাড়তে নাকি তার বাবা শাহরুখ খানের কাছ থেকে ২৫ কোটি টাকা ঘুষ নিয়েছিলেন সমীর। সিবিআই তদন্তে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এমনই তথ্য। ফলস্বরুপ চাকরি খোয়া গিয়েছে সমীরের। তাকে জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা। সেই আবহে ফাঁস হল শাহরুখ-সমীরের পুরনো হোয়াটসঅ্যাপ চ্যাট।

মুম্বাইয়ের এক সংবাদ সংস্থার প্রকাশ্যে এনেছে শাহরুখের পাঠানো বেশ কয়েকটি মেসেজের স্ক্রিনশট। আরিয়ানের মুক্তি চেয়ে বারবার একই অনুরোধ করে গিয়েছেন তিনি। কিন্তু সেগুলো স্পষ্টতই খুলে দেখা হয়নি।

এ নিয়ে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সেদিন শাহরুখ লিখেছিলেন, সমীর সাহেব, আপনার সঙ্গে এক মিনিট একটু কথা বলতে পারি প্লিজ? আমি শাহরুখ খান। আমি জানি এটা অফিশিয়ালি অনুচিত, হয়তো আইনসম্মতও নয়। তবু আমি তো একজন বাবা, যদি অনুগ্রহ করে আমার সঙ্গে এক বার কথা বলেন! প্লিজ?

এমন মেসেজ একবার নয়, বার বার গিয়েছে সমীরের কাছে। মাঝরাতেও তাকে লিখে গিয়েছেন শাহরুখ। শাহরুখ লিখেছেন, ‘এত রাতে আপনাকে মেসেজ করার জন্য ক্ষমাপ্রার্থী। কিন্তু আমার অবস্থাটা বুঝুন, আমি তো বাবা! আপনার দয়া ভিক্ষা করছি শুধু।’

শাহরুখ আরও এক দিন সমীরকে মেসেজে লিখেছেন, ‘আমি কথা দিচ্ছি আরিয়ান জেল থেকে বেরোনোর পর অন্য মানুষ হয়ে যাবে। এটা ওর কাছেও বড় শিক্ষা। ভবিষ্যতে এমন কাজ করবে ও যার জন্য আপনি, আমি গর্বিত হব। দয়া করে নবীন প্রজন্মের পাশে থাকুন, ওকে একটা সুযোগ দিন।’

বছর দুয়েক আগে মুম্বই উপকূলে ভাসমান একটি প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করেছিলেন সমীর। ২২ দিন জেলে থাকার পর আরিয়ানকে জামিনে ছাড়া হলেও দুর্দিন ঘনিয়ে আসে খান পরিবারে। ২০২২ সালের মে মাসে সাক্ষ্যপ্রমাণের অভাবে এনসিবি আরিয়ানের বিরুদ্ধে সমস্ত অভিযোগ প্রত্যাহার করে নেয়। তবে সিবিআইয়ের অভিযোগ, এই ঘটনায় নাকি খান পরিবারের কাছ থেকে মোটা টাকা ঘুষ দাবি করেন দায়িত্বপ্রাপ্ত আধিকারিক সমীর।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank