শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

হলিউডে অভিষেক আলিয়ার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:১৯, ২১ জানুয়ারি ২০২৩

১৩৫

হলিউডে অভিষেক আলিয়ার

‘ওয়াইল্ড রোজ’ খ্যাত ব্রিটিশ পরিচালক টম হার্পার পরিচালিত ‘হার্ট অফ স্টোন’ সিনেমায় অভিনয় করেছেন আলিয়া ভাট। এটিই হলিউডের কোনো সিনেমায় তার প্রথম অভিনয়।

২০২২ এর মাঝামাঝি ছবির শুটিং শেষ করেন তিনি। শুধু তাই-ই নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যেও অভিনয় করেছেন ‘ডার্লিংস’ খ্যাত এ অভিনেত্রী। এ বার শুধু ছবি মুক্তির অপেক্ষা। চলতি বছরের আগস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’।

বুধবার রাতে সেই ছবির ঝলক প্রকাশ করল স্ট্রিমিং সংস্থা নেটফ্লিক্স। শুধু ‘হার্ট অফ স্টোন’ই নয়, ২০২৩ সালে একাধিক গুরুত্বপূর্ণ ছবি মুক্তির ঘোষণা করে ভিডিও পোস্ট করে নেটফ্লিক্স। যে তালিকায় রয়েছে ‘এক্সট্র্যাকশন ২’, ‘মার্ডার মিস্ট্রি ২’, ‘ড্যামসেল’-এর মতো ছবিও। তবে সব হলিউড তারকার ভিড়েও নজর কেড়েছেন আলিয়া। আগেই প্রকাশ্যে এসেছিল ছবিতে আলিয়ার লুক। এবার নেটফ্লিক্সের শেয়ার করা ভিডিওতে কেয়া ধাওয়ান হিসেবে আলিয়াকে দেখতে পেয়ে উন্মাদনা অনুরাগীদের মধ্যে। ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’। ছবি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বলিউডের এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেত্রীর ভক্তকূল।

প্রসঙ্গত, অগস্ট মাসের ১১ তারিখেই মুক্তি পেতে চলেছে রণবীর কপুরের পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’। ‘অর্জুন রেড্ডি’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবিতে অভিনয় করেছেন রাশ্মিকা মন্দানা।

অর্থাৎ একই দিনে ছবি মুক্তি স্বামী ও স্ত্রীর। তবে কি হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস? যদিও ‘হার্ট অফ স্টোন’ মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে, আর ‘অ্যানিম্যাল’ এর মুক্তি প্রেক্ষাগৃহে। ফলে বক্স অফিসে এই লড়াইয়ের প্রভাব পড়ার সম্ভাবনা খুব একটা নেই বললেই চলে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA