শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শুটিং সেটে আমার অন্তর্বাস খুলতে বলা হয়েছিল : প্রিয়াঙ্কা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:১২, ২৮ নভেম্বর ২০২২

২৭৬

শুটিং সেটে আমার অন্তর্বাস খুলতে বলা হয়েছিল : প্রিয়াঙ্কা

তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের আত্মজীবনী ‘আনফিনিশড’ -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়াঙ্কা চোপড়া।

মেগান মার্কেলের বিতর্কিত সাক্ষাৎকারের জেরে গোটা বিশ্বে আলোচনার কেন্দ্রবিন্দুতে মার্কিন সঞ্চালিকা ওপেরা উনফ্রে-র টক শো। প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নেওয়া নিয়ে জোর চর্চা । একাধিক প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন ওপেরা-প্রিয়াঙ্কা। ওপেরার মুখোমুখি বসে নিজের জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতা মন খুলে সকলের সঙ্গে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রকাশ্যেই খুলতে হবে অন্তর্বাস, কেরিয়ারের শুরুতে এমন প্রস্তাব পেয়ে কী করেছিলেন পিসি। পরিচালকের যৌ..ন হেনস্তার শিকার কীভাবে হয়েছিলেন প্রিয়াঙ্কা, তা নিজেই শিকার করেছিলেন নায়িকা। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, ‘যৌ..ন উত্তেজক নাচ করে আমায় প্যান্টি খুলতে বলা হয়েছিল শুটিং সেটে’। পরিচালকের বিরুদ্ধে মুখ না খোলার কষ্ট আজও তাড়িয়ে বেড়ায় প্রিয়াঙ্কাকে।

অভিনেত্রীর দাবি, ওই ছবি বাতিল করে দেন প্রিয়াঙ্কা। ছোট থেকে লজ্জা শব্দটা শোনেননি প্রিয়াঙ্কা। ১৯ বছরেও বড্ড বেশি নির্লজ্জ ছিলেন পিগি চপস। নস্ট্যালজিয়ায় ফিরে নিজেই সেকথা জানিয়েছেন প্রিয়াঙ্কা । উল্লেখ্য, মাত্র ৩৮ বছর বয়সে নিজের আত্মজীবনী আনফিনিসড লিখে হৈ চৈ ফেলে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দীর্ঘ ২০ বছরের পেশাদার জীবন এবং ব্যক্তিগত জীবনের নানা ওঠাপড়ার অজানা গল্প উঠে এসেছে।

বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। কিছু না কিছু করেই হোক লাইমলাইটে থাকতে পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা।

কখনও লস অ্যাঞ্জেলস, তো কখনও লন্ডন-এইভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিশ্বের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে কাজ-ব্যস্ততা সব সামলেও বেশিরভাগ সময়টা মেয়ে মালতীর সঙ্গেই কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস।

জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।প্রিয়াঙ্কার মা মধু চোপড়া জানিয়েছেন, দিন কয়েক আগেই আনুষ্ঠানিকভাবে মালতির নামকরণের অনুষ্ঠান হয়েছে। তবে অনুষ্ঠানের ঝলক প্রকাশ্যে আনলেও মেয়ের মুখ স্টিকার ঢেকে দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

মাদার্স ডে-র দিন প্রথম মেয়ের ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মেয়েকে বুকের মধ্যে আগলে রেখেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এবং পাশে রয়েছেন নিক জোনাস। ছবি ফাঁস হতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা। বাবা হিসেবে নিককে ১০০ তে ১০০ দিয়েছেন মধু চোপড়া। তিনি আরও জানিয়েছেন, জামাইয়ের বয়স কম হলেও সব কাজ করছে মেয়ের। আমি মালতিকে ম্যাসাজ করে দিই, আর নিক স্নান করানো থেকে ডায়াপার বদলে দেয়।

কিছু না কিছু করেই হোক লাইমলাইটে থাকতে পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি প্রিয়াঙ্কার লেটেস্ট ফোটোশ্যুট চরম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে প্রিয়াঙ্কার সেক্সি ফিগারের নেশায় বুঁদ হয়েছেন ভক্তরা। ছবিও নিমেষে ভাইরাল হয়েছে। সেক্সি টোনড ফিগারে প্রিয়াঙ্কাকে দেখেই ঘাম ঝরছে ভক্তদের। মাখনের মতো অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে। প্রিয়াঙ্কার ছবিতে লাইক ও কমেন্টে ভরে দিয়েছেন ভক্তরা।

সূত্র থেকে আরও জানা গেছে, এপ্রিল মাসে সন্তানের জন্ম হবে ভেবে একাধিক ছবির কাজ হাতে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া । কিন্তু জানুয়ারি মাসেই সন্তান জন্মানোর ফলে পূর্ব পরিকল্পিত সমস্ত কাজ থেকে বিরতি নিয়েছেন নতুন মা। এমনকী পরবর্তী ছবির কাজও নাকি পিছিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা, তেমনটাই জানা যাচ্ছে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA