রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ || ১০ আশ্বিন ১৪২৯ || ২৬ সফর ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আপত্তিকর ফটোশুট বিতর্কে মুখ খুললেন কাজল

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৪০, ২৯ আগস্ট ২০২২

৩৩৬

আপত্তিকর ফটোশুট বিতর্কে মুখ খুললেন কাজল

দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। ২০১১ সালে একটি পত্রিকায় তার অর্ধনগ্ন ছবি প্রকাশিত হলে বিতর্কিত ও সমালোচিত হন তিনি।

যে ছবিতে নিজের দুই হাত দিয়ে ঊর্ধ্বাঙ্গ ঢেকেছিলেন এই নায়িকা। আর এই ছবি প্রকাশ্যে আসার পর তৈরি হয় বিতর্ক। প্রায় এক যুগ পর সেই বিতর্ক নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন কাজল।

হিন্দুস্তান টাইমসকে কাজল আগরওয়াল বলেন, ‘এই ধরনের কোনো ফটোশুট আমি কখনো করিনি। প্রচারের জন্য ওই পত্রিকা আমার ছবিকে বিকৃত করেছিল।’ যদিও ওই পত্রিকা এক বিবৃতিতে দাবি করে, তারা কখনো কারো ছবি বিকৃত করেনি।

কাজল অভিনীত তামিল ‘করুঙ্গাপিয়াম’ ও ‘গোস্টি’ এবং হিন্দি ‘উমা’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। যদিও সিনেমাগুলোর কোনোটাই বড় বাজেটের নয়। কাজল আগারওয়াল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হে সিনমিকা’। তামিল ভাষার এই সিনেমায় কাজল ছাড়া অভিনয় করছেন দুলকার সালমান ও অদিতি রাও হায়দারি।

২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিসলুকে বিয়ে করেন কাজল। চলতি বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান এই অভিনেত্রী। গত ১৯ এপ্রিল পুত্রসন্তানের মা হন তিনি। পুত্রের নাম রেখেছেন নীল কিচলু। আপাতত সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment