রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ || ১০ আশ্বিন ১৪২৯ || ২৬ সফর ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন বিপাশা বসু

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:২৬, ১৬ আগস্ট ২০২২

আপডেট: ১৫:৪৮, ১৬ আগস্ট ২০২২

২৬৩

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন বিপাশা বসু

মা হতে চলেছেন বলিউডের অভিনেত্রী বিপাশা বসু। শুরু হতে চলেছে জীবনের নতুন অধ্যায়। মঙ্গলবার (১৬ আগস্ট) ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে বঙ্গতনয়া নিজেই অনুরাগীদের সুখবর জানিয়েছেন।

ছবিতে দেখা গেছে, অনাগত সন্তানকে পরম যত্নে দু'হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা। বিপাশার সঙ্গে লেন্সবন্দি হয়েছেন স্বামী করণ সিং গ্রোভার। কখনও তিনি স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে রয়েছেন, কখনও আবার চুমু এঁকে দিচ্ছেন সেখানে।

ছবি দিয়ে বিপাশা লিখেছেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু'জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু'জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব। পোস্টের শেষে 'দুর্গা দুর্গা' রব তুলেছেন বিপাশা।

বিপাশা এবং করণের জন্য উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার বন্যা।

ভালোবেসে ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন বিপাশা এবং করণ। ব্যক্তিজীবনকে আগাগোড়াই দূরে রেখেছেন তারকা-দম্পতি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দু'বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দু'জনের বিয়ে নিয়ে চর্চাও নেহাত কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে তুড়িতে উড়িয়ে দিব্যি রয়েছেন তাঁরা। এ বার স্বামী-স্ত্রী থেকে মা-বাবার ভূমিকায় উত্তরণ। আপাতত নতুন অতিথির অপেক্ষা তাদের।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment