বুধবার   ১৭ আগস্ট ২০২২ || ২ ভাদ্র ১৪২৯ || ১৭ মুহররম ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আমার কিছু হলে দায়ী থাকবে নানা পাটেকর: তনুশ্রী

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:৩৬, ৩০ জুলাই ২০২২

১৩৩

আমার কিছু হলে দায়ী থাকবে নানা পাটেকর: তনুশ্রী

বলিউডে ‘হ্যাশট্যাগ মিটু’ বিপ্লবের সূত্রপাত করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। মুখ খুলেছিলেন হেভিওয়েটদের বিরুদ্ধে। যৌন হেনস্থার মতো গুরুতর অভিযোগ এনেছিলেন বলিউডের তাবড় ব্যক্তিত্বদের বিরুদ্ধে। কিংবদন্তি অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ তোলেন তিনি। এ নিয়ে তীব্র আলোচনা-সমালোচনা হয়েছিল তখন।

তারপরেই হঠাৎ করে ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে যান তনুশ্রী। এবার আবারো চর্চায় উঠে এসেছেন তিনি। 

আবারও নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ তুললেন তনুশ্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, তার যদি কিছু হয়, সেটার জন্য দায়ী হবে নানা পাটেকর।

শুক্রবার (২৯ জুলাই) তনুশ্রী ইনস্টাগ্রামে লেখেন, ‘যদি আমার সঙ্গে কিছু ঘটে তাহলে এর জন্য দায়ী থাকবেন নানা পাটেকর, তার আইনজীবী ও তার বলিউড মাফিয়া বন্ধুরা। কে এই বলিউডের মাফিয়ারা? এরা হলো তারা, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে যাদের নাম জড়িয়েছিল। প্রসঙ্গত এদের সকলের আইনজীবী একই ব্যক্তি।’

ওই ব্যক্তিদের বয়কটের আহ্বান জানিয়ে তনুশ্রী লেখেন, ‘তাদের সিনেমা দেখবেন না। তাদের পুরোপুরি বয়কট করুন। ইন্ডাস্ট্রির অনেকে, বেশ কিছু সাংবাদিক আমার নামে ফেক নিউজ বানাচ্ছে। পিআর প্রফোশনালরাও রয়েছে এই কাণ্ডে। তাদের সবাইকে ধাওয়া করুন। তাদের জীবন নরক করে তুলুন কারণ তারা আমায় চূড়ান্ত হেনস্থা করছে। আইন হয়ত আমাকে ন্যায় বিচার দিতে পারবে না। কিন্তু আমার বিশ্বাস রয়েছে এই দেশের জনগণের ওপর।’

কয়েকদিন আগেই তনুশ্রী জানান যে, তিনি বিভিন্নভাবে হুমকির শিকার হচ্ছেন। তার বাড়িতে, গাড়িতে হামলার ঘটনা ঘটছে। তার সিনেমার কাজগুলো ছিনিয়ে নেওয়া হচ্ছে। এবার সমস্ত অভিযোগের কেন্দ্রে উচ্চারণ করলেন নানা পাটেকরের নাম। বিষয়টি নিয়ে এখনো অভিনেতার কোনো প্রতিক্রিয়া আসেনি।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out