শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ || ৭ কার্তিক ১৪২৮ || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বন্ধুসহ শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেফতার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৩২, ৩ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:৪৬, ৩ অক্টোবর ২০২১

৬২০

বন্ধুসহ শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেফতার

মাদককাণ্ডে আটকের ১৬ ঘন্টা পর গ্রেফতার দেখানো হলো শাহরুখ-তনয় আরিয়ান খানকে। শনিবার মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান। সেখান থেকেই  সঙ্গীদের সাথে তাকেও আটক করে  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাদের প্রমোদতরীতে ইস্টাসি-কোকেইনসহ কয়েক ধরনের মাদক পাওয়া যায়।

শনিবার রাত থেকে টানা জিজ্ঞাসাবাদ করা হয় আরিয়ানকে। ১৬ ঘণ্টা জেরার পর অবশেষে প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা কবুলও করেন আরিয়ান। অনুশোচনা প্রকাশ করেই বলেন, মাদক নিয়ে ভুল করেছেন তিনি।

দাবি করেন, এর আগে কখনও এমন কিছু করেননি তিনি। গ্রেফতারের পর তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা গেছে।

এনসিবি সূত্রে খবর, সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখ-পুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবি-র আধিকারিকরা।

আরিয়ানের সঙ্গেই আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। শনিবার রাতের মাদক পার্টিতে ছিলেন এরা প্রত্যেকেই।

এনসিবি সূত্রের খবর, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন — এ সব কিছুই এখন আতসকাচের তলায়। জানা গিয়েছে, ইতিমধ্যেই নামী উকিল সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ। এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি খান পরিবারের কোনও সদস্যই।

Nagad
Nagad
Rocket 24 Hours Service
BKash Cash Out