বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিনেমায় আসবে সৌরভের বায়োপিক ‘প্রিন্স অফ ক্যালকাটা’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৩২, ৯ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৫:৪৩, ৯ সেপ্টেম্বর ২০২১

২১১

সিনেমায় আসবে সৌরভের বায়োপিক ‘প্রিন্স অফ ক্যালকাটা’

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। ক্যারিয়ারে বহু চড়াই-উতরাই পেরিয়ে আজ বিসিসিআই প্রেসিডেন্ট। ঠান্ডা মাথায় টিম স্ট্র্যাটেজি সাজানো থেকে লর্ডসের মাঠে তার দাদাগিরি। ক্রীড়াপ্রেমী বাঙালিদের কাছে ‘সৌরভ গঙ্গোপাধ্যায়’ নিঃসন্দেহ একটা আবেগ!

আর যে মানুষটিকে নিয়ে এত উন্মাদনা সিনেপর্দায় তার জীবনী হয়তো দেখতে পাওয়া সময়ের বিষয় মাত্র। দীর্ঘদিন ধরেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের কথা শোনা যাচ্ছে। শেষমেশ যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে প্রযোজনা সংস্থা লাভ তরফে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সৌরভের বায়োপিকের কথা ঘোষণা করা হল। 

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় লাভ ফিল্মসের দুই কর্তা লাভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ জানান, “দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আমরাই প্রযোজনা করছি। আমাদের এই নয়া ইনিংস নিয়ে আমরা বেজায় আশাবাদী।” সৌরভ নিজেও দিন কয়েক আগে বায়োপিকের কথা প্রকাশ্যে এনেছিলেন। 

টুইটে বিসিসিআই প্রেসিডেন্ট জানালেন, “ক্রিকেটই আমার জীবনের সব। এটাই আমার মধ্যে আত্মবিশ্বাস বজায় রেখেছে। মাথা উঁচু করে জীবনে এগিয়ে যেতে শিখিয়েছে। উপভোগ করার মতো জার্নি। লাভ ফিল্মসের তরফে আমার এই জার্নি বায়োপিকের মাধ্যমে সিনেপর্দায় তুলে ধার হবে জেনে রোমাঞ্চকর অনুভূতি হচ্ছে।”

উল্লেখ্য, এর আগে একাধিকবার সৌরভের বায়োপিক নিয়ে কথা হয়েছে। তবে তা বাস্তবায়িত হয়নি। এবার পরিচালক-প্রযোজক লাভ রঞ্জনের হাত ধরে শুরু হচ্ছে সেই কাজ। তার অধিনায়ক হওয়া, বাদ পড়া, ফিরে আসা, বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া, আসলে সৌরভের কেরিয়ারগ্রাফের প্রতিটা পরচে রয়েছে চমক। 

আর সেই সংগ্রাম যদি যোগ্য পরিচালকের হাত ধরে সিনেপর্দায় উঠে আসে, সেই অপেক্ষাতেই দিন গুনছিলেন অজস্র ‘দাদা-অনুরাগীরা’। অবশেষে সেই ইচ্ছেপূরণ হতে চলেছে। কিন্তু কাকে দেখা যাবে সৌরভের ভূমিকায়, তা পরিষ্কার নয়। ‘প্রিন্স অফ ক্যালকাটা’র ইচ্ছে অবশ্য তার জুতোতে পা গলান হৃতিক রোশন।

প্রসঙ্গত, লাভ ফিল্মস এর আগে ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘দে দে প্যায়ার দে’, ‘মালাঙ্গ’ এবং ‘ছালাঙ্গ’-এর মতো একাধিক জনপ্রিয় বলিউড ছবি উপহার দিয়েছে সিনেদর্শকদের। পাশাপাশি, সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার তরফে এখন রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুরের দুটি ছবি ‘কুত্তে’ আর ‘উফফ’-এর কাজ চলছে।

DBBL Agent Banking Cash In Cash Out