বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১ || ৪ আষাঢ় ১৪২৮ || ০৫ জ্বিলকদ ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘থ্রি ইডিয়টস’র সেই দৃশ্য মদ্যপ অবস্থাতেই ধারণ করা হয়েছিল

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৩৬, ২ জুন ২০২১

আপডেট: ১৬:১৫, ২ জুন ২০২১

১৭০

‘থ্রি ইডিয়টস’র সেই দৃশ্য মদ্যপ অবস্থাতেই ধারণ করা হয়েছিল

থ্রি ইডিয়টস ছবি মুক্তির ১২ বছর পর একটি দৃশ্য কীভাবে ধারণ করা হয়েছিল সে গল্প শুনিয়েছেন শারমান জোশি। ছবিতে কলেজ শিক্ষার্থীয় চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান, শারমান জোশি ও মাধবন। বোমান ইরানি ছিলেন কলেজ ডিনের চরিত্রে যাকে এ তিনজন অপছন্দ করেন। 

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে শারমান জোশি বলেন, ছবিতে আমাদের একটি দৃশ্যের কথা আমার বিশেষভাবে মনে আছে যেখানে আমি, মাধবন ও আমির খান মদ খেয়ে বোনান ইরানির চরিত্রকে গালি দিচ্ছিলাম। দৃশ্য ধারণের আগে আমির খান এসে বলেন চলো সবাই মদ খেয়ে কাজটা করি৷ 

সবাই জানে আমির কান সব দৃশ্য যথাযথভাবে অভিনয় করতে চান। ছবি মুক্তির পর দৃশ্যটি বেশ প্রশংসিত হয়৷ তারজন্য আমির খানকে ধন্যবাদ দিয়ে শারমান বলেন, যথাসময় সেটে এসে আমি এবং আমির মদ খাওয়া শুরু করি। কিছু কাজ সেরে মাধবন দেরিতে আসলে আমরা মদ খেতে বলি। মাধবন খুব বেশি মদ খায় না তবে অভিনয় মেলার জন্য সেও বেশি মদ খায়।  শুটিংয়ের সময় হতে হতে আমরা পুরো মদ্যপ হয়ে যাই। তারপরও মাধবন দুর্দান্ত অভিনয় করেছে। 

শারমান বলেন, দৃশ্যটি আমাদের জন্য বিশেষ। এটা সেটের সবাই মনে রাখবে। 

ছবিতে রেঞ্চো, রাজু ও ফারহানের চরিত্রে অভিনয় করেছিলেন আমির, ফারহান ও মাধবন। সে দৃশ্যে তারা একে অপরকে নিজের স্বপ্নের কথা প্রকাশের জন্য বাজি ধরছিলেন। পরে সেখান থেকে গিয়ে প্রিয়ার ভূনিকায় অভিনয় করা কারিনা কাপুরকে প্রপোজ করেন আমির খান।

Dutch-Bangla Bank
TELETALK