বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১ || ৪ আষাঢ় ১৪২৮ || ০৫ জ্বিলকদ ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

করনি সেনার হুমকির মুখে অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৫৫, ৩১ মে ২০২১

আপডেট: ১২:৫৮, ৩১ মে ২০২১

১৩৬

করনি সেনার হুমকির মুখে অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’

ছবির শিরোনাম 'পৃথ্বীরাজ' নিয়ে রাজপুত করনি সেনাদের হুমকির মুখে পড়েছেন অক্ষয় কুমার৷ রাজপুত রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবনী নিয়ে চলচ্চিত্রটি বানিয়েছে যশরাজ ফিল্মস। 

করনি সেনার যুবদলের সভাপতি সুরজিৎ সিং রাঠোর ছবি মুক্তির জন্য তিনটি শর্ত রেখেছেন। অন্যথা সঞ্জয় লিলা বানসালির 'পদ্মাবত' এর মতো অবস্থা তৈরি করা হবে বলে হুমকি দেয়া হয়েছে। 

নিজের ইন্সটাগ্রামে রাঠোর লেখেন, করনি সেনা অক্ষয় কুমারকে সম্মান করে। তবে প্রযোজক আদিত্য চোপড়ার অবশ্যই শেষ হিন্দু সম্রাটকে সম্মান জানানো এবং তার নাম সম্মানের সাথে নেয়া উচিত। 

তার উল্লেখ করা তিনটি শর্ত হলো- ছবির নাম রাজার পুরো নাম 'বীর যোদ্ধা সম্রাট পৃথ্বীরাজ চৌহান' না লেখলেও অন্তত 'পৃথ্বীরাজ চৌহান' রাখতে হবে। ছবি মুক্তির আগে তা করনি সেনাদের দেখাতে হবে এবং রাজপুতদের জন্য আলাদা প্রদর্শনীর ব্যবস্থা করতে হবে। 

দ্বাদশ শতাব্দিতে সম্রাট পৃথ্বীরাজ চৌহান বর্তমান ভারতের রাজস্থান, হারিয়ানা, দিল্লি ও মধ্যপ্রদেশের কিছু অঞ্চল শাসন করতেন। ২০১৯ সালে নিজের জন্মদিনে একটা ছোট্ট টিজারের মাধ্যমে ছবিটির সাথে জড়িড থাকার ঘোষণা দেন অক্ষয়। 

ছবিটি ২০২০ সালের দেওয়ালিতে মুক্তি দেয়ার কথা থাকলেও করোনার কারণে তা হয়নি। এবার সেটি আসছে নভেম্বেরের ৫ তারিখ মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে যশরাজ ফিল্মস।

Dutch-Bangla Bank
TELETALK