বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১ || ৪ আষাঢ় ১৪২৮ || ০৫ জ্বিলকদ ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মিনাকে সেদিন ঘাবড়ে দিয়েছিলেন রজনীকান্ত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৫৪, ৩০ মে ২০২১

আপডেট: ১৬:৫৬, ৩০ মে ২০২১

১৩৮

মিনাকে সেদিন ঘাবড়ে দিয়েছিলেন রজনীকান্ত

সম্প্রতি সিনেমা জগতে ৪০ বছর পার করলেন দক্ষিণী অভিনেত্রী মিনা। উপলক্ষ্যে দেয়া এক সাক্ষাৎকারে রজনীকান্ত অভিনীত ‘আন্নাথ্যে’ ছবির সেটের এক মজা গল্প শুনিয়েছেন তিনি। 

ছবিটির সেটে একদিন রজনীকান্ত মিনার কাছে এসে বলেন, মিনা আমি তোমার উপর খুবই হতাশ। এই কথা বলার সাথে ঘাবড়ে যান মিনা। সেটের সবাই তাদের দুজনের দিকে দেখছিলেন। তখন রজনীকান্ত বলেন, ‘ভিরা’ ছবিতে তোমাকে যেমন দেখেছি এখনও তেমনি আছো। কোন পরিবর্তন আসেনি। এ কথা শুনে সেখানের সবাই হেসে ওঠেন। 

১৯৯৩ সালে মুক্তি পাওয়া তামিল ছবি ‘ভিরা’ ছিল তেলেগু ছবি ‘আল্লারি মগুদু’র রিমেক। যেখানে অভিনয় করেছিলেন রজনীকান্ত, মিনা, রোজা, জনগরাজ, সেনথিলের মতো তারকারা। 

‘আন্নাথ্যে’ ছবিতেও রজনীকান্তের বিপরীতে আছেন মিনা। এছাড়া আরও অভিনয় করেছেন খুশবু, নয়নতারা, কীর্তি সুরেশ, জ্যাকি শ্রফ, প্রকাশ রাজ। চলতি বছরের ৪ নভেম্বর ছবিটি মুক্তি দেয়া হতে পারে। 

সিনেমা জড়তে  ৪০ বছর পূর্তি উপলক্ষ্যে ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন মিনা। সেখানে ১৯৮১ সালে শিবাজি ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজের অভিজ্ঞতা ও পরবর্তী ৪০ বছরের গল্প তুলে ধরেন এই অভিনেত্রী। সেখানে যারা তার উপর বিশ্বাস রেখেছেন সবাইকে ধন্যবাদ জানান মিনা। 

সর্বশেষ তাকে দেখা গেছে মোহনলালের সঙ্গে জনপ্রিয় সিরিজ ‘দৃশ্যাম ২ তে। ’

Dutch-Bangla Bank
TELETALK