বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৭ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাজাপ্রাপ্ত নেতাদের পরিবারের পাশে বিএনপি নেতা আমিনুল

অপরাজেয় বাংলা ডেস্ক

২২:৪১, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

১৫৬

সাজাপ্রাপ্ত নেতাদের পরিবারের পাশে বিএনপি নেতা আমিনুল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। 

বুধবার দিনব্যাপী নেতাদের বাসা-বাড়িতে গিয়ে তাদের পরিবারকে সান্ত্বনা দেওয়ার পাশাপাশি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বার্তা পৌঁছে দেন তিনি। এর মধ্যে রয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আক্তার হোসেন, সদস্য জাহাঙ্গীর মোল্লাহ, ঢাকা মহানগর উত্তর কৃষক দলের সভাপতি আসজাদুল আরিশ, উত্তরা পশ্চিম থানা বিএনপির যুগ্ম আহবায়ক আলাউদ্দিন আহমেদ।

এ সময় আমিনুল বলেন, একটি সাজানো, পাতানো আর ডামি নির্বাচন আয়োজনের জন্য আওয়ামী লীগ সরকার তাদের আজ্ঞাবহ আইনশৃঙ্খলা বাহিনী আর বিচার বিভাগকে কাজে লাগিয়েছে। সরকারের নির্দেশনায় শুধু বিএনপি নেতাকর্মীদের সাজা ঘোষণা হয়েছে। এই বিচার বিভাগের ওপর দেশের জনগণের কোনো আস্থা নেই। যেখানে কোনো ন্যায়বিচার হয় না। 

জাতীয় ফুটবল দলের সাবেক এই অধিনায়ক বলেন, এভাবে একটি দেশ চলতে পারে না। দেশে গণতন্ত্র থাকলে মানুষের মত প্রকাশের স্বাধীনতা থাকলে সাধারণ মানুষের অধিকারও থাকতো। সেই অধিকার ফিরিয়ে আনতে তারা আন্দোলন করছেন। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে তারা রাজপথে আন্দোলন করছেন। খুব দ্রুত সময়ের মধ্যে অবস্থার পরিবর্তন হবে। এই সরকার ক্ষমতায় থাকতে পারবে না। 

এ সময় মহানগর উত্তর বিএনপির নেতৃবৃন্দসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত