রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ || ২৩ মাঘ ১৪২৯ || ১২ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দুই বছর পর অভিনয়ে ফিরছেন শাহরুখ

১৮:২৫, ৮ জুলাই ২০২০

আপডেট: ১৭:৪২, ১১ জুলাই ২০২০

২০১৯

দুই বছর পর অভিনয়ে ফিরছেন শাহরুখ

তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘জিরো’। তাও দুই বছর আগের কথা। এরপর আর অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি শাহরুখ খান। কারণ, ‘জিরো’ ছবির অপ্রত্যাশিত ফল।

‘জিরো’ হিট না হওয়ায় অভিনয় থেকে বিরতি নেন বলিউড কিং শাহরুখ খান। আর সেই বিরতি সাময়িক হলেও তার দৈর্ঘ্য নিয়ে সন্দিহান ছিল অনেকেই। ভক্তরা আসা করেছিল হয়তো অল্পদিনের মধ্যেই অভিনয়ে ফিরবেন তাদের প্রিয় নায়ক।

কিন্তু না, একদিন দুদিন করে কেটে গেছে পুরো দুটি বছর। অভিনয় থেকে দূরেই থেকেছেন তিনি। অবশেষে বিরতি ভাঙ্গতে যাচ্ছেন শাহরুখ খান। বলিউড অন্দরের খবর আগামী মাস থেকেই নতুন ছবির শুটিং শুরু করবেন কিং খান।

আর বহুদিন ধরে যে খবরটি নিয়ে ফিসফাস চলছিল সেটাই সত্যি হতে যাচ্ছে। সুপারহিট মাস্টার রাজকুমার হিরানীর হাত ধরে বিরতি ভাঙ্গছেন শাহরুখ খান। বলিউডের এই দুই বিগ ব্র্যান্ড কখনো একসঙ্গে কাজ করেননি।

রাজকুমার হিরানী বহুদিন ধরেই শাহরুখকে নিয়ে ছবি করতে চাইছিলেন। শাহরুখও চাচ্ছেন তার কামব্যাক হোক বড়সড় একটা ধামাকা দিয়ে। অবশেষে তাই হতে চলেছে।

থ্রি ইডিয়টস, পিকে, মুন্নাভাই এমবিবিএস, সাঞ্জুর মতো ব্লকবাস্টার ছবির পরিচালক রাজকুমার হিরানীর ছবির মাধ্যমেই দুই বছরের বিরতি শেষে অভিনয়ে ফিরতে যাচ্ছেন শাহরুখ খান। নতুন ছবির নাম এখনো প্রকাশ করা হয়নি। আগস্টে শুটিং করে ছবিটি এ বছরেই মুক্তি দেওয়ার কথা রয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA