রোববার   ২৩ জুন ২০২৪ || ৮ আষাঢ় ১৪৩১ || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পাকিস্তানকে হারিয়ে ভারতকে চোখ রাঙাচ্ছে যুক্তরাষ্ট্র

স্পোর্টস ডেস্ক

২২:৪৯, ৭ জুন ২০২৪

১২৬

পাকিস্তানকে হারিয়ে ভারতকে চোখ রাঙাচ্ছে যুক্তরাষ্ট্র

টি-টোয়েন্টি বিশ্বকাপের সিরিজে বাংলাদেশের বিপক্ষে ২-১ এ জিতেছিল যুক্তরাষ্ট্র। গতকাল বিশ্বকাপে তারা হারাল পাকিস্তানকে। এবার ভারতকে হারানোর লক্ষ্য যুক্তরাষ্ট্রের। ১২ জুনের ম্যাচ ছাড়া আর কিছু নিয়ে ভাবছেন না মার্কিন অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল।

বিশ্বকাপের প্রথম ম্যাচে কানাডাকে হারিয়ে দিয়েছিল যুক্তরাষ্ট্র। দ্বিতীয় ম্যাচে হারাল পাকিস্তানকে। তৃতীয় ম্যাচ ভারতের বিরুদ্ধে। মোনাঙ্ক বলেন, ‘আমরা একটা করে ম্যাচ ধরে এগোতে চাই। এখন ভারত ম্যাচ ছাড়া অন্য কিছু নিয়ে ভাবছি না। আয়ারল্যান্ড ম্যাচ নিয়েও ভাবছি না। সুপার এইট তো অনেক দূরের কথা।

যুক্তরাষ্ট্রের কাছে পাকিস্তান হেরে যাবে, তা ভাবতে পারেননি অনেকেই। হয়তো যুক্তরাষ্ট্রের সমর্থকরাও ভাবেননি এই ম্যাচ তারা জিতবেন। অসম্ভবকেই সম্ভব করে দেখিয়েছেন মোনাঙ্করা। কানাডার পর পাকিস্তানকে হারিয়ে গ্রুপের শীর্ষে এখন তারা। ম্যাচের সেরা হয়েছেন মোনাঙ্ক। তবে তিনি কৃতিত্ব দিলেন বোলারদের।

গ্রুপ এ-তে ভারত, পাকিস্তান, যুক্তরাষ্ট্র ছাড়াও রয়েছে আয়ারল্যান্ড এবং কানাডা। আয়োজক দেশ হিসাবে সুযোগ পাওয়া আমেরিকা যে এই গ্রুপের শীর্ষে থাকতে পারে তা ভাবাই যায়নি। কিন্তু দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে শীর্ষে এখন তারাই। বাকি দলগুলো যদিও একটি করে ম্যাচ খেলেছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank