রোববার   ১৬ জুন ২০২৪ || ২ আষাঢ় ১৪৩১ || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণার দিনক্ষণ চূড়ান্ত

স্পোর্টস ডেস্ক

১৬:৪৩, ১৩ মে ২০২৪

২০৯

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণার দিনক্ষণ চূড়ান্ত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা করার কথা ছিল রোববার (১২ মে)। এ কথা নিশ্চিত করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক প্যানেলের দুজন।

পরে জানানো হয় সোমবার (১৩ মে) ঘোষণা করা হবে বিশ্ব আসরের দল। তবে শেষ পর্যন্ত এদিনও করা ঘোষণা হচ্ছে না টাইগারদের বিশ্বকাপ দল। নতুন দিনক্ষণ নির্ধারণ করেছে বিসিবি।

সবকিছু ঠিক থাকলে আগামীকাল মঙ্গলবার (১৪ মে) দুপুর সাড়ে ১২টায় ঘোষণা করা হতে পারে বাংলাদেশের বিশ্বকাপ দল। বিসিবির মিডিয়া বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মূলত তাসকিন আহমেদের জন্য অপেক্ষা করতে গিয়ে দল ঘোষণার প্রক্রিয়ায় বাধা তৈরি হয়েছে। তার ইনজুরির কারণে দল ঘোষণা করতে সময় নিচ্ছি বিসিবি। ডানহাতি ফাস্ট বোলারের এমআরআই রিপোর্টের অপেক্ষা আছেন জাতীয় দলের নির্বাচকরা। সেই রিপোর্টের উপর ভিত্তি করে, তাকে বিশ্বকাপ দলে রাখা, না রাখার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন নির্বাচকরা।

আগামী ১ জুন ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। বিশ্বকাপের আগে দুর্দান্ত ছন্দে ছিলেন তাসকিন। সদ্য শেষ হওয়া জিম্বাবুয়ে সিরিজে ৪ ম্যাচে শিকার করেন ৮ উইকেট। এতে জেতেন সিরিজসেরার পুরস্কার।

তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে বলে জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank