রোববার   ১৪ এপ্রিল ২০২৪ || ১ বৈশাখ ১৪৩১ || ০৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ছেলে সন্তানের বাবা হলেন বিরাট-আনুশকা

স্পোর্টস ডেস্ক

২২:১৬, ২০ ফেব্রুয়ারি ২০২৪

৪২৫

ছেলে সন্তানের বাবা হলেন বিরাট-আনুশকা

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। এটি তাদের দ্বিতীয় সন্তান। তিন বছর আগে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী। এই দম্পতির মেয়ে ভামিকার জন্ম হয়েছিল ২০২১ সালের ১১ জানুয়ারি। তিন বছর পর তাদের সংসারে দ্বিতীয় সন্তানের আগমন।

তবে জানা গেছে গত ১৫ ফেব্রুয়ারিতেই জন্ম হয়েছে তাদের পুত্র সন্তানের। সমাজমাধ্যমে সন্তান জন্মের কথা জানিয়েছেন অনুশকা।

বেশ কিছু দিন ধরেই জল্পনা ছিল অনুশকা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় থেকে বিশ্রাম নিয়েছিলেন বিরাট। সেই সময় মনে করা হয়েছিল স্ত্রীয়ের পাশে থাকার জন্যই ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটি নিয়েছিলেন তিনি। সেই জল্পনা আরও উস্কে দেন বিরাটের সতীর্থ ও অন্যতম প্রিয় বন্ধু এবি ডি ভিলিয়ার্স।


দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ভিডিও বার্তায় বলেন, ‘আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি, অনুশকা দ্বিতীয়বার মা হতে চলেছেন। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনও মানে নেই।’

ভামিকার জন্মের সময়ও ক্রিকেট থেকে বিশ্রাম নিয়েছিলেন বিরাট। সেই সময় ভারতীয় দল অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে গিয়েছিল। বিরাট প্রথম টেস্ট খেলে ভারতে ফিরে এসেছিলেন স্ত্রীর পাশে থাকার জন্য।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank