বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৬ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

খুলনা টাইগার্সকে পাঁচ উইকেটে হারাল ফরচুন বরিশাল

স্পোর্টস ডেস্ক

২২:৪৭, ৩ ফেব্রুয়ারি ২০২৪

১৯৪

খুলনা টাইগার্সকে পাঁচ উইকেটে হারাল ফরচুন বরিশাল

দুবাই থেকে ফিরেই বিপিএলে শোয়েব মালিক ডুব দিলেন রান-সাঁতারে। ২৫ বলে ৪১*। একটি চার, তিনটি ছয়। বুড়ো হাড়ের ভেলকি আর কী! তার মারমুখী (স্ট্রাইক রেট ১৬৪) ব্যাটিংয়ে দুই বল বাকি থাকতে ফরচুন বরিশাল পাঁচ উইকেটে হারিয়েছে খুলনা টাইগার্সকে। 

শনিবার সিলেটে শেষ ওভারে বরিশালের অনায়াস জয়ে মেহেদী হাসান মিরাজেরও অবদান অনস্বীকার্য। ১৫ বলে ৩১ রানে অপরাজিত মিরাজও মালিকের মতো একটি চারের বিপরীতে ছক্কা হাঁকিয়েছেন তিনটি। ষষ্ঠ উইকেটে মালিক-মিরাজের অবিচ্ছিন্ন ৫৫ রানের জুটি তামিম ইকবালের বরিশালকে ষষ্ঠ ম্যাচে তৃতীয় জয় এনে দেয়। ছয় পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে বরিশাল। আর হেরেও খুলনা যথারীতি শীর্ষে। পাঁচ ম্যাচে এটি তাদের প্রথম হার। ঝুলিতে আট পয়েন্ট।

ম্যাচসেরার পুরস্কার নিতে এসে শোয়েব মালিক স্বীকার করেন, মিরাজের নির্ভীক ব্যাটিং তার ওপর থেকে চাপ কমিয়ে দেয়। ব্যাট হাতে দুর্দমনীয় সাবেক পাকিস্তানি অলরাউন্ডার মালিক বল হাতে ২৪ রানে দুই উইকেট নেওয়ার পুরস্কার হিসাবে ম্যাচসেরা হন। এ দুজন ছাড়া বরিশাল অধিনায়ক তামিম ইকবাল ২০, সৌম্য সরকার ২৬ ও মুশফিকুর রহিম ২৭ রান করেন। তিনটি উইকেট নেন খুলনার পাকিস্তানি বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফ।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করে খুলনা ১৫৫/৮-এর বেশি এগোতে পারেনি। তাদের পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ ৩৮* ও ওপেনার পারভেজ হোসেন ৩৩ রান করেন। মালিকের মতো তাইজুল ইসলামও দুই উইকেট নেন। তিন ওভারে মাত্র সাত রান দেন এই বাংলাদেশি বাঁ-হাতি স্পিনার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank