বুধবার   ০৮ মে ২০২৪ || ২৫ বৈশাখ ১৪৩১ || ২৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করলেন রাজাপাকসে

স্পোর্টস ডেস্ক

১৮:০৪, ১৩ জানুয়ারি ২০২২

৪০৯

অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করলেন রাজাপাকসে

অবসরের  সিদ্ধান্ত থেকে সরে এসেছেন  শ্রীলংকান ক্রিকেটার ভানুকা রাজাপাকসে। পারিবারিক কারণ দেখিয়ে গত ৫ জানুয়ারি হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছিলেন শ্রীলংকার এই বাঁহাতি ব্যাটসম্যান। তবে সেই অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করে নিয়েছেন রাপজাপাকসে।

শ্রীলংকার যুব ও ক্রীড়ামন্ত্রী নামাল রাজাপাকসের সাথে বৈঠক এবং জাতীয় নির্বাচকদের সাথে আলোচনার পর অবসরের পদত্যাগপত্র প্রত্যাহারের সিদ্বান্ত জানান রাজাপাকসে। শ্রীলংকা ক্রিকেটের পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে আজ এ কথা জানানো হয়েছে।

বিবৃতিতে এসএলসি জানিয়েছে, যুব ও ক্রীড়ামন্ত্রী নামাল রাজাপাকসের সাথে বৈঠকের পর জাতীয় দলের নির্বাচকদের সাথে আলোচনা করেন ভানুকা রাজাপাকসে। এরপর শ্রীলংকা ক্রিকেটকে অবগত করে ভানুকা তার অবসরের চিঠি প্রত্যাহারের আবেদন করেন। গত ৩ জানুয়ারি বোর্ডের কাছে অবসরের পত্র পাঠান পাকসে।’

বোর্ডের পক্ষ থেকে আরও জানানো হয়, ‘অবসর পত্র প্রত্যাহারের চিঠিতে ভবিষ্যতে শ্রীলংকার হয়ে খেলার  প্রতিশ্রুতি দেন  রাজাপাকসে।’

ভানুকা রাজাপাকসের অবসরের পর তার সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহবান জানিয়েছিলেন শ্রীলংকার সাবেক খেলোয়াড় লাসিথ মালিঙ্গা।

২০১৯ সালে টি-টোয়েন্টি ও ২০২১ সালে ওয়ানডে অভিষেক হয় রাজাপাকসের। দেশের হয়ে এখন পর্যন্ত ৫টি ওয়ানডে ও ১৮টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। ওয়ানডেতে ৮৯ রান ও টি-টোয়েন্টিতে ৩২০ রান করেন রাজাপাকসে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank