শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইনস্টাগ্রামের ‘লুকানো ইমোজি গেম’ খেলবেন যেভাবে

সাই-টেক ডেস্ক

১৬:০৫, ১০ মার্চ ২০২৪

১৫৯

ইনস্টাগ্রামের ‘লুকানো ইমোজি গেম’ খেলবেন যেভাবে

ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মের ডিএমএস–এর ভেতরে একটি নুতন ধরনের ইমোজি গেম লুকানো রয়েছে। অনেকেই জানেন না এই গেম কীভাবে খেলতে হয়।

এই খেলতে হলে আপনাকে প্রথমে অন্য কোনো ব্যবহারকারীকে যেকোনো ধরনের ইমোজি পাঠাতে হবে। অথবা ইনস্টাগ্রাম ডিএম–এর মাধ্যমে আপনি যে ইমোজি পেয়েছেন, সেখানে চাপ দিতে হবে। এরপর ইনস্টাগ্রাম আপনাকে হলুদ রঙের গেমের স্ক্রিনে নিয়ে যাবে।

আইওএস ও অ্যানড্রয়েড—উভয় মাধ্যমেই গেমটি খেলা যাবে। এটি আঙুল দিকে এক পাশ থেকে অপর পাশে স্লাইড করে পয়েন্ট অর্জন করতে পারবেন গ্রাহক। এভাবে ১০ পয়েন্ট অর্জন করার পর কিছু ইমোজি তার রঙ পরিবর্তন করবে এবং অন্য ইমোজিতে রূপান্তরিত হবে।

উদাহরণ হিসেবে বলা যায়, আপনি যদি একটি শুয়োপোকার ইমোজি পাঠান, সেটি শেষ পর্যন্ত প্রজাপতিতে পরিণত হবে। যদি আলুর ইমোজি পাঠান, সেটি ফ্রেঞ্জ ফ্রাইয়ে পরিণত হবে। এভাবে আপনি সর্বোচ্চ পয়েন্ট অর্জন করে সর্বোচ্চ স্কোর করতে পারবেন এবং স্কোরটি সংরক্ষণ করতে পারবেন।

তবে খেয়াল রাখতে হবে, আপনি যার কাছে ইমোজিটি পাঠাচ্ছেন, তিনি এই গেম সম্পর্কে জানেন কিনা। যদি না জানেন এবং ইমোজিতে যদি ক্লিক না করেন, তবে গেমটি খেলতে পারবেন না। তাই আপনার বন্ধুকে গেমটি সম্পর্কে জানানো জরুরি।

গেমটি এখনো সব ব্যবহারকারীর ফোনে সুলভ হয়নি বলে এক ই–মেইলের মাধ্যমে প্রযুক্তিবিষয়ক সংবাদমাধ্যম  টেকক্রাঞ্চকে জানিয়েছে মেটা।

সূত্র: ইনডি হানড্রেড ডটকম

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
সাই-টেক বিভাগের সর্বাধিক পঠিত