বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সব উপজেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র হবে: পরিকল্পনামন্ত্রী

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, সুনামগঞ্জ

২১:৪৪, ১২ সেপ্টেম্বর ২০২১

৮৭

সব উপজেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র হবে: পরিকল্পনামন্ত্রী

পর্যায়ক্রমে দেশের সব উপজেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে সরকারের
পর্যায়ক্রমে দেশের সব উপজেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে সরকারের

পর্যায়ক্রমে দেশের সব উপজেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে সরকারের। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এ তথ্য জানিয়েছে।

পরিকল্পনামন্ত্রী বলেন, 'হাওর এলাকার মানুষ আমরা। আমাদের প্রকৃত বন্ধু শেখ হাসিনা। তিনি হাওরের উন্নয়নে কাজ করার জন্য আমাকে নির্দেশনা দিয়ে চলেছেন যা বাস্তবায়নে আমি কাজ করে চলেছি। আমি মন্ত্রিত্বের জন্যে নয়, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আমার হাওরাঞ্চলের গরীব মা-চাচী, বাপ-দাদার জন্য কাজ করতে চাই। সুনামগঞ্জের সবগুলো উপজেলায় (১২টি উপজেলা) কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে সরকারের। জেলা সদর উপজেলায় আজ উদ্বোধনের মধ্যে দিয়ে এই যাত্রা শুরু হলো।'

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, দলমত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের পক্ষে কাজ করতে হবে। তবেই এই দেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে।

রবিবার (১২ সেপ্টেম্বর) সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, এমপি ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

DBBL Agent Banking Cash In Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত