বুধবার   ০১ মে ২০২৪ || ১৮ বৈশাখ ১৪৩১ || ২০ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভোটের সরঞ্জামবাহী বাসে আগুন

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:০১, ৬ জানুয়ারি ২০২৪

২৫৮

ভোটের সরঞ্জামবাহী বাসে আগুন

চট্টগ্রাম নগরীতে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যায় নগরীর চান্দগাঁও থানার কালুরঘাট বিসিক এলাকার চর রাঙ্গামাটিয়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

বাসটিতে করে মাবিয়া রশিদিয়া টেকনিক্যাল স্কুল কেন্দ্রে ভোটের সরঞ্জাম নেওয়া হয়েছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত বাসের মালিক মামলা করেছেন বলে জানিয়েছে পুলিশ। 

কালুরঘাট ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার বাহার উদ্দিন বলেন, বাসে আগুন লাগার খবর পেয়ে উদ্ধারকর্মীরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে। তবে আগুনে বাসটি ক্ষতিগ্রস্ত হয়ে যায়।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবির বলেন, ‘ভোটকেন্দ্রের বাইরে দাঁড়িয়ে থাকা একটি বাসে কে বা কারা আগুন দিয়ে সটকে পড়ে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বাসটি পুলিশের ডিউটির জন্য রিকুইজিশন করা হয়েছিল। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত বাসের মালিক বাদী হয়ে মামলা করেছেন। ’

এর আগে শনিবার ভোরে নগরীর বন্দর থানার একটি ভোটকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিশ্চিন্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নামে ওই ভোটকেন্দ্রের প্রধান শিক্ষকের কক্ষে আগুনে কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে যায়।  ওই ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে মামলা করেছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত