শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রেমিককে বিয়ে করলেন এ আর রহমানের কন্যা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৫৪, ৭ মে ২০২২

৪৬৫

প্রেমিককে বিয়ে করলেন এ আর রহমানের কন্যা

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী এ আর রহমানের বড় মেয়ে খাতিজা রহমান বিয়ে করেছেন। পাত্রের নাম রিয়াসদীন শেখ মোহাম্মদ। পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার ও উদ্যোক্তা। তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেম ছিল।

শুক্রবার (৬ মে) রাতে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে মেয়ে ও তার স্বামীর সঙ্গে পুরো পরিবারের একটি ছবি পোস্ট করে বিয়ের বিষয়টি নিজেই জানিয়েছেন ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমান।

এই গায়ক ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, সৃষ্টিকর্তা এ দম্পতিকে আশীর্বাদে রাখুক... আপনাদের সবার শুভকামনা ও ভালোবাসার জন্য অগ্রিম ধন্যবাদ।

পোস্ট করা ছবিতে দেখা যায়, নবদম্পতি একটি সোফায় বসা। আর তাদের পেছনে স্ত্রী, মেয়ে ও ছেলেকে নিয়ে দাঁড়িয়ে আছেন এ আর রহমান।

এর আগে গত ২৯ ডিসেম্বর ২৩ বছর বয়সী খাতিজার আংটি বদল হয় রিয়াসদীনের সঙ্গে। বিয়ের সময় গায়কের মেয়ের পরনে অফ হোয়াইট রঙের ঐতিহ্যবাহী পোশাক ছিল। আর তার সঙ্গে মিলিয়ে সাদা শেরওয়ানী পরেছিলেন বর রিয়াসদীন।

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ২৮ জুলাই চেন্নাইয়ে জন্মগ্রহণ করেন খাতিজা। তার বাবা সংগীতশিল্পী হওয়ায় সংগীতের আবহে বেড়ে উঠেছেন মেয়ে। এ কারণে একাডেমিক পড়াশোনা শেষ করে সংগীতকে পেশা করে নেন খাতিজা। তিনি ২০১০ সালে মাত্র ১৪ বছর বয়সে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাইয়ের ‘এন্থিরান’ সিনেমায় পার্শ্বগায়িকা হিসেবে কণ্ঠ দেন। নিজের প্রথম গানেই বেশ আলোড়ন সৃষ্টি করেছিলেন খাতিজা।

সূত্র: এনডিটিভি
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank