মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৭ বৈশাখ ১৪৩১ || ১৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রত্যাশা আর বাস্তবতার টানাপোড়েনে দীপিকা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৪৫, ২৯ জুন ২০২১

৫৪৩

প্রত্যাশা আর বাস্তবতার টানাপোড়েনে দীপিকা

প্রত্যাশা আর বাস্তবতার টানাপোড়েনে পড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজের সামাজিক মাধ্যমে মাসখানেক পরে নিজের দুটি ছবি পোস্ট করেছেন নায়িকা। প্রথম ছবিটিতে ফ্লোর-ম্যাটের উপর আর্চ করছেন, যার ক্যাপশনে লিখেছেন, ‘এক্সপেকটেশন ভার্সেস রিয়েলিটি’। অর্থাৎ, প্রত্যাশা বনাম বাস্তবতা। প্রত্যাশা না হয় বোঝা গেল, বাস্তবটি কী? তার জন্য দেখতে হবে দ্বিতীয় ছবি। সেখানে বালিশ আঁকড়ে ঘুমোচ্ছেন বলিউডের ‘মস্তানি’।

কোভিড আবহে লকডাউনে সবাই খানিক ঘরকুনো আর আলসে হয়ে পড়েছেন। বলিউডের ডিম্পলড গার্লও তার ব্যতিক্রম নন। রোজই রাতে ভাবেন সকালে উঠে মন দিয়ে শরীরচর্চা করবেন, কিন্তু আসলে ছবিটা হয় উল্টো। ঠিক দীপিকার ইন্সটাগ্রামে পোস্ট করা ছবির মত।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, কোভিডে ভুগেছেন অভিনেত্রী। ব্যাঙ্গালোরে তার পরিবারের সবাই কোভিড আক্রান্ত হলে তাদের দেখাশোনা করতে গিয়ে নিজেও আক্রান্ত হন। তবে এবিষয়ে তিনি মুখ খোলেন নি। পরিবারের এক বন্ধু সংবাদমাধ্যমকে সেখবর দেন। সুস্থ হয়ে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে মুম্বই ফেরেন দীপিকা।

তাকে শেষবারের মত বড়পর্দায় ‘ছপাক’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। সামনেই পরিচালক শকুন বাত্রার ছবি রয়েছে হাতে, রয়েছে শাহরুখের সঙ্গে পাঠানও। বেশ কয়েকবছর পর বড়পর্দায় ফেরার আগে নিশ্চিন্তে খানিক ঘুমিয়ে নিন দীপিকা, কারণ তার কাছে দর্শকের প্রত্যাশা অনেক বেশি। তাকে বাস্তব করার দায়িত্ব দীপিকারই।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank