বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ || ২৬ বৈশাখ ১৪৩১ || ২৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মিস ইউনিভার্সে প্রথম প্লাস সাইজ মডেল জেন দীপিকা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:৪৭, ২১ নভেম্বর ২০২৩

৪৪৯

মিস ইউনিভার্সে প্রথম প্লাস সাইজ মডেল জেন দীপিকা

সুন্দরী প্রতিযোগিতায় কেবল রোগা পাতলা অল্পবয়সী নারীরা অংশ নেন এমনটিই দেখা গেছে এতোদিন।  এবার সেই  ভাবনাকে এবার ভেঙে দিতে যাচ্ছেন মিস নেপাল জেন দীপিকা গ্যারেট। তিনি প্রথম প্লাস সাইজ মডেল যিনি মিস ইউনিভার্সের এবার প্রতিযোগিতায় অংশ নিলেন। গর্বের সঙ্গে বিউটি পেজেন্টে লেখালেন তার নামও।

মিস ইউনিভার্সের ইতিহাসে এই প্রথমবার কোনো প্লাস সাইজ মডেল অংশ নিলেন। সুইমস্যুট রাউন্ডে তিনি সবার নজর কেড়ে নেন। তার কনফিডেন্স, তার সৌন্দর্য সবার মন কেড়ে নেয়। মেটালিক গ্রিন সুইমস্যুট পরে তাকে আন্তর্জাতিক মঞ্চে হাঁটতে দেখা যায়। সঙ্গে পরেছিলেন স্ট্র্যাপ হিল এবং বড় কানের দুল। সাজ সম্পন্ন করতে খুলে রেখেছিলেন চুল।

সেরা ২০ প্রতিযোগীর মধ্যে অন্যতম হিসেবে তিনি নিজের জায়গা করে নিয়েছেন। এই সুখবর জানিয়ে তিনি সামাজিক মাধ্যমে লেখেন, আমি আমার ফ্যান এবং যারা আমায় সমর্থন করেছেন তাদের কাছে কৃতজ্ঞ। আমি আমার সেরাটা দিয়েছি, আর সেটাই দিন শেষে ম্যাটার করে। গোটা বিশ্বে ছড়িয়ে থাকা রিয়েল সাইজ বিউটির প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত। এই বিউটি পেজেন্টে দাঁড়িয়ে স্টিরিওটাইপ ভাবনা ভাঙতে পেরে গর্বিত।

প্রসঙ্গত, জেন দীপিকা গ্যারেট পেশায় একজন নার্স এবং ব্যবসায়ী। তিনি মানসিক স্বাস্থ্য এবং বডি পজিটিভিটি ছড়ানো নিয়েও কাজ করে থাকেন।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank