শনিবার   ২২ জুন ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় এডভোকেট সাহিদা আক্তার

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:০১, ৮ মে ২০২৪

আপডেট: ২৩:০৯, ৮ মে ২০২৪

৫০৩

গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় এডভোকেট সাহিদা আক্তার

এডভোকেট সাহিদা আক্তার
এডভোকেট সাহিদা আক্তার

আসছে ২৯ মে বরিশালের গৌরনদী উপজেলা নির্বাচন। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই প্রার্থীদের প্রচারণা জমে উঠেছে। এবারের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিনজন। তবে তাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় আছেন সাবেক ভাইস চেয়ারম্যান, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সাহিদা আক্তার। সাধারণ মানুষের মাঝে আলোচিত এই নারী নেত্রীকে নিয়ে আগ্রহ বেশি। তার জনসংযোগগুলোতে মানুষের উপচে পড়া ভীড় দেখা যাচ্ছে।

নির্বাচন প্রসঙ্গে এডভোকেট সাহিদা আক্তার বলেন, আমি তৃণমূল থেকে উঠে আসা দলের একজন পরীক্ষিত কর্মী। সংকটে, প্রয়োজন সবসময় দল ও মানুষের পাশে ছিলাম এবং আছি। আমাদের পরিবারেরও আছে দীর্ঘ রাজনৈতিক ও মানুষের সেবা করার ইতিহাস। যেকারণে এলাকার সর্বস্তরের মানুষ আমার সঙ্গে আছেন। যেখানে যাচ্ছি মানুষের সাড়া পাচ্ছি। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

উল্লেখ্য দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের রাজনীতি ও সমাজসেবায় জড়িত এডভোকেট সাহিদা আক্তার। দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক হিসেবেও। কাজের স্বীকৃত স্বরূপ মানুষের ভালোবাসার পাশাপাশি নানা ধরণের স্বীকৃতি পেয়েছেন তিনি। এরমধ্যে প্রধানমন্ত্রীর হাত থেকে পাওয়া রাষ্ট্রপতি সেবা স্বর্ণপদক-২০১৭ উল্লেখযোগ্য ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত