শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভিন ডিজেলের আহ্বানে সাড়া দিলেন না রক

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৩৭, ৩০ ডিসেম্বর ২০২১

৫২৫

ভিন ডিজেলের আহ্বানে সাড়া দিলেন না রক

ভিন ডিজেল (ডানে) ও ডোয়াইন `দ্য রক` জনসন
ভিন ডিজেল (ডানে) ও ডোয়াইন `দ্য রক` জনসন

হলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ 'ফাস্ট এন্ড ফিউরিয়াস'। এতে অভিনয় করেছেন দুই হেভিওয়েট হলিউড তারকা ভিন ডিজেল ও ডোয়াইন 'দ্য রক' জনসন।

ফ্র্যাঞ্চাইজটিতে মূল চরিত্র ডমিনিক টরেটো হিসেবে অভিনয় করেন ভিন ডিজেল। অন্যদিকে হবস-এর চরিত্রে অভিনয় করেছিলেন রক। ২০২১ সালে ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ফ্র্যাঞ্চাইজ থেকে বিদায় নেওয়ার কথা ঘোষণা করেন রক।

কিন্তু ২০২১ সালের নভেম্বরে হবস হিসেবে রক-কে ফিরে আসার আহ্বান জানিয়ে ইনস্টাগ্রাম-এ একটি পোস্ট করেন ভিন ডিজেল। সেখানে তিনি লিখেন: 'প্রিয় ছোট ভাই ডোয়াইন, এটাই সময়। বিশ্ব অপেক্ষা করছে ফাস্ট ১০-এর পরিসমাপ্তির জন্য।...তোমাকে অবশ্যই ফিরে আসতে হবে। তোমার খুব গুরুত্বপূর্ণ একটা চরিত্রের ভার কাঁধে তুলে নিতে হবে। হবস-এর চরিত্র আর কারও দ্বারা ফুটিয়ে তোলা সম্ভব নয়।'

কিন্তু তাতে মন গলেনি ডোয়াইন জনসনের। ডিজেলের ওই ফিরে আসার আহ্বানকে তিনি 'ম্যানিপুলেশন' বলে অভিহিত করেছেন। সম্প্রতি সিএনএন-কে দেওয়া এক সাক্ষাৎকারে রক বলেন, ভিনের পোস্ট দেখে আমি খুবই অবাক হয়েছিলাম। কারণ এর আগে ব্যক্তিগতভাবে আমরা এ বিষয়ে কথা বলেছি।

রক বলেন, তিনি পরিষ্কার করেই বলেছিলেন এই ফ্র্যাঞ্চাইজ-এ তিনি আর ফিরে আসছেন না। দুই পক্ষের মধ্যেই এ নিয়ে ভালোভাবে রফা হয়েছিল। কিন্তু তারপরও ডিজেলের ওই পাবলিক পোস্টকে তার ম্যানিপুলেশনের আরেকটি উদাহরণ হিসেবে অভিহিত করেছেন রক। তিনি বলেন, ডিজেলের ওই পোস্টে তার ছেলেমেয়েদের কথা বা পল ওয়াকারের মৃত্যু প্রসঙ্গ নিয়ে আসাকে আমি পছন্দ করিনি। তাদেরকে এসবের বাইরে রাখাই ভালো।

সর্বশেষ 'দ্য ফেইট অভ দ্য ফিউরাস' (২০১৭) সিনেমাটিতে অভিনয় করেছিলেন তিনি। ২০২১ সালে এই সিরিজের নবম সিনেমা 'এফ৯' বের হয়। ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে ফাস্ট অ্যান্ড ফিউরাসদের দশম সিনেমা। রক আশা প্রকাশ করেছেন তাকে ছাড়াই ভালোভাবে ব্যবসাসফল হবে ফাস্ট ১০।

২০১৬ সালে জনসন ও ডিজেলের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। ইনস্টাগ্রামের এক পোস্টে জনসন কিছু পুরুষ সহঅভিনেতার কার্যকলাপের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তোলেন। তার প্রত্যুত্তরে ডিজেল বলেন, তিনি জনসনের সাথে কড়া আচরণ করেছিলেন তার (জনসন) অভিনয়ের উন্নতি সাধন করার জন্য।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank