শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ছিনতাইকারীর কবলে পড়ার গল্প শোনালেন ব্র্যাডলি কুপার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৩১, ৩০ নভেম্বর ২০২১

৫৩৩

ছিনতাইকারীর কবলে পড়ার গল্প শোনালেন ব্র্যাডলি কুপার

ব্র্যাডলি কুপার
ব্র্যাডলি কুপার

২০১৯ সালে নিউ ইয়র্কের রাস্তায় একবার ছিনতাইকারীর পাল্লায় পড়েছিলেন হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপার। নতুন এক পডকাস্টে সে অভিজ্ঞতার গল্প শোনালেন তিনি।

বছরের অক্টোবর মাসে মেয়ে লিয়া-কে স্কুল থেকে আনার জন্য নিউ ইয়র্কের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন ব্র্যাডলি কুপার। সকাল ১১.৪৫-এর দিকে এ ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এমন খবর জানিয়েছে ইয়াহু এন্টারটাইনমেন্ট।

পাতালরেল থেকে বের হওয়ার মুখে জনৈক ছিনতাইকারী তার পিছু নেয়। তিনি ভেবেছিলেন কোনো ভক্ত বুঝি ছবি তুলতে বা অটোগ্রাফ চাইতে আসছে। কিন্তু ছিনতাইকারী তার কাছে এসে ওসবের কোনো আগ্রহ না দেখিয়ে বরং তাকে একটা ছুরি প্রদর্শন করে।

তিন ইঞ্চি লম্বা ছুরিটা দেখে অবশ্য কুপারের মনে প্রথম ভাবনাটি যা এসেছিল তা শুনলে অবাক হতে হয়। কাঠের হাতলওয়ালা ছুরিটি দেখে তার মাথায় 'বাহ, ছুরিটা তো বেশ সুন্দর দেখতে' চিন্তাটি প্রথম খেলে গিয়েছিল। এসময় তার কানে হেডফোন ছিল বলে তিনি ছিনতাইকারীর কোনো কথা পরিস্কারভাবে শুনতে পাননি।

কুপার জানিয়েছেন, ছিনতাইকারীর তরুণ বয়স দেখে তিনি অবাকই হয়েছিলেন। তবে ঘটনার প্রাথমিক ধাক্কা কেটে ওঠার পর তিনি দৌড় শুরু করেন। এ সময় ভয় পেয়ে ছিনতাইকারী ছোকরাও দৌড়াতে শুরু করলে তিনি পকেট থেকে ফোন বের করে তার কয়েকটা ছবি তুলে নেন।

একটু পরে রাস্তায় দুজন পুলিশের দেখা পেয়ে তিনি তাদেরকে ঘটনা খুলে বলেন। সৌভাগ্যক্রমে এ ঘটনায় কোনোভাবে আঘাতপ্রাপ্ত হননি এ অভিনেতা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank