শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ঢাকায় শুটিংয়ে কলকাতার পার্ণো

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:০৫, ২২ ডিসেম্বর ২০২২

৫৩২

ঢাকায় শুটিংয়ে কলকাতার পার্ণো

বাংলাদেশে এসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। দুদিন ধরে এদেশের চলচ্চিত্রের আতুরঘর বিএফডিসিতে শুটিংয়ে অংশ নিয়েছেন।

সিনেমার নাম ‘সুনেত্রা সুন্দরম’। পরিচালনা করছেন কলকাতার পরিচালক শিবরাম শর্মা । জানা গেছে, গতকাল (২১ ডিসেম্বর) থেকে তিনি শুটিং করছেন। বিএফডিসির একটি শুটিং ফ্লোরে আজ শেষ হবে তার শুটিং।

পার্ণো বলেন, ‘আমি বরাবরই বাংলাদেশের সিনেমায় কাজ করতে পছন্দ করি। এই দেশ, দেশের মানুষ আমার পরিচিত। এখানে আসলে সবময় মনে হয় বাড়িতেই আছি। তাই কাজের ক্ষেত্রে কখনো আমার সমস্যা হয় না।’

অভিনেত্রী আরও বলেন, ‘এ সিনেমায় আমাকে সুযোগ করে দেওয়ার জন্য প্রথমেই পরিচালককে ধন্যবাদ দিতে চাই। এমন সুন্দর একটি চরিত্র আমার জন্য আসলেই গর্বের। চলচ্চিত্রটির শুটিং করেছি আমি। কাজের অভিজ্ঞতা অসাধারণ। আশা করছি দুই বাংলার দর্শকদের কাছে ছবিটি ভালো লাগবে।’

চলতি বছরের ২৩ মার্চ কলকাতায় শুটিং শুরু হয়েছিল ‘সুনেত্রা সুন্দরম’ সিনেমাটির। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন পার্ণো মিত্র। এতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা সোমরাজ মাইতিকে। অন্যান্য চরিত্রে আছেন রূপাঞ্জনা মিত্রসহ বাংলাদেশি শিল্পী চুমকি ও নাদিয়া।

এবারই প্রথম নয়। এর আগেও বাংলাদেশের এসেছিলেন পার্নো মিত্র। চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশী সিনেমা ‘বিলডাকিনী’ শুটিংয়ের জন্য এদেশে এসেছিলেন তিনি । ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এ ছবিতে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে কাজ করেছেন তিনি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank