বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ || ২৬ বৈশাখ ১৪৩১ || ২৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

যে কারণে স্যান্ডো গেঞ্জি-হাফ প্যান্ট পরে আমির কন্যার বিয়েতে এলেন বর

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:০০, ৪ জানুয়ারি ২০২৪

৩৪৯

যে কারণে স্যান্ডো গেঞ্জি-হাফ প্যান্ট পরে আমির কন্যার বিয়েতে এলেন বর

বিশেষ খবরগতকাল ৩ জানুয়ারি শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শেখরের সঙ্গে বিয়ে সম্পন্ন হয়েছে আমির খানের কন্যা ইরা খানের। এ বিয়েতে ঘটেছে একাধিক কাণ্ড। প্রথম স্ত্রীর সামনে দ্বিতীয় স্ত্রীকে চুমু দিয়ে হইচই ফেলে দিয়েছেন আমির। জামাতা নূপুরও কম যাননি। স্যান্ডো গেঞ্জি ও শর্টস পরে আমিরকন্যাকে বিয়ে করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের রেজিস্ট্রি খাতার সাইন করার সময় বরের পোশাকের পরিবর্তে স্যান্ডো গেঞ্জি ও শর্টস পরে হাজির হয়েছিলেন নূপুর শেখর। পরে অবশ্য পোশাক পরিবর্তন করে অনুষ্ঠানে যোগ দেন নূপুর। তার এমন পোশাক সবাইকে চমকে দেয়। পরে রহস্য উন্মোচন করেন নূপুর নিজেই।

এর কারণ অবশ্য ব্যাখ্যা করেছেন নূপুর। তিনি জানান, ফিটনেস ট্রেনার হিসেবে তার স্বপ্ন ছিল, বিয়ের পোশাকে নয়, জগিংয়ের পোশাকেই বিয়ে সারবেন তিনি। তাই টানা ৮ কিলোমিটার জগিং করে বিয়ের মঞ্চে হাজির হয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয় ইরার। গতকাল বুধবার মুম্বাইয়ে তাজ ল্যান্ডস হোটেলে বসে বিয়ের আসর। তবে প্রচলিত রীতি মেনে সাতপাকে ঘোরেননি ইরা-নূপুর। সই করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। সেইসঙ্গে ছিল না কোনো জাঁকজমক আয়োজন। ছিমছাম অনুষ্ঠানের মাধ্যমে কাগজে-কলমে বাঁধা পড়েন তারা।

বাগদানের আগে টানা দুই বছর নূপুরের সঙ্গে প্রেম করেছেন ইরা। প্রেম ও প্রেমিক নিয়ে কোনো রাখঢাক ছিল না তার। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের বাহুবন্দী হয়ে উপস্থিত হতেন তারা। কখনও পরিবারের সঙ্গে আবার কখনও দুজনের একান্তে কাটানো মুহূর্তে। এবার বাঁধা পড়লেন কাগজে-কলমে।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank