শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মাদক সেবনের অভিযোগে আটক শ্রদ্ধা কাপুরের ভাই

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:৫৩, ১৩ জুন ২০২২

আপডেট: ১২:০০, ১৩ জুন ২০২২

৫৪৭

মাদক সেবনের অভিযোগে আটক শ্রদ্ধা কাপুরের ভাই

পার্টিতে মাদক সেবনের অভিযোগে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে আটক করেছে বেঙ্গালুরু পুলিশ।

রোববার (১২ জুন) কর্নাটকের বেঙ্গালুরুতে একটি রেভ পার্টিতে পুলিশি অভিযান চলাকালীন আটক করা হয় তাকে।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা যায়, সেই পার্টির খবর আগে থেকেই পৌঁছেছিল পুলিশের কাছে। এমজি রোডের যে বিলাসবহুল হোটেলে আসর বসেছিল, সেখানে হানা দেয় পুলিশ। সন্দেহভাজন ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। দেখা যায়, সিদ্ধান্ত-সহ সেখানে উপস্থিত আরও ছয় ব্যক্তি মাদক সেবন করেছিলেন।

অভিযুক্তরা মাদক নিয়েই পার্টিতে আসেন না কি পার্টিতে এসে মাদক নেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

বলিউডের জনপ্রিয় খলনায়ক শক্তি কাপুর। তার বড় ছেলে সিদ্ধান্ত। বোন শ্রদ্ধার মতো গ্ল্যামার দুনিয়ায় সাফল্য না পেলেও বেশ কিছু সিনেমা, ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন সিদ্ধান্ত। ১৯৯৭ সালে সালমন খান অভিনীত ‘জুড়ুয়া’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেন সিদ্ধান্ত। পরে অভিনেতা হিসেবে নিজের সফর শুরু করেন ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ ছবির মাধ্যমে। তারপর থেকে ‘জজবা’, ‘হাসিনা পার্কার’, ‘চেহরে’র মতো সিনেমায় অভিনয় করেছেন।

‘ভওকাল’ সিরিজে চিন্টুর ভূমিকায় নজর কাড়েন সিদ্ধান্ত। শোনা গিয়েছে, বেঙ্গালুরুর এম জি রোডের একটি হোটেলে রেভ পার্টি হতে চলেছে এবং তাতে  নিষিদ্ধ মাদক থাকবে, এমনই খবর ছিল পুলিশের কাছে। সেই খবর পেয়েই রবিবার রাতে হোটেলে হানা দেয় পুলিশ। প্রায় ৩৫ জনকে আটক করা হয়। এদের মধ্যেই ছিলেন সিদ্ধান্ত। প্রত্যেকের রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। সিদ্ধান্ত-সহ মোট ছ’জনের শরীরে মাদকের অস্তিত্ব পাওয়া যায়।

প্রসঙ্গত, ২০২০ সালে মাদক-বিতর্কে নাম জড়িয়েছিল শক্তি কাপুরের কন্যা এবং সিদ্ধান্তের দিদি শ্রদ্ধার। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র আতসকাচের নীচে এসেছিলেন বলিউডের এই অভিনেত্রী। শ্রদ্ধা যদিও জানান, তিনি কখনওই মাদক গ্রহণ করেননি। একাধিক বার জিজ্ঞাসাবাদের পর অবশেষে নিস্তার পান শক্তি-কন্যা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank