শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘বজরঙ্গি ভাইজান’ নিয়ে কী হচ্ছে?

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৩৩, ১৪ জানুয়ারি ২০২২

৪২৪

‘বজরঙ্গি ভাইজান’ নিয়ে কী হচ্ছে?

কিছুদিন আগে (১৯ ডিসেম্বর ২০২১) এস এস রাজামৌলি'র আরআরআর সিনেমার প্রমোশনে এসে সালমান খান ঘোষণা দিয়েছিলেন বজরঙ্গি ভাইজান-এর দ্বিতীয় কিস্তি আসতে যাচ্ছে। সেখানে তিনি সিনেমাটির নাম এবং চিত্রনাট্যকারের কথাও উল্লেখ করেছিলেন।

বজরঙ্গি ভাইজান-এর চিত্রনাট্য লিখেছেন এস এস রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ। সালমান জানিয়েছিলেন সিক্যুয়েল পবন পুত্র ভাইজান-এর চিত্রনাট্যও তিনিই লিখবেন।

কিন্তু সে খবর শুনে খোদ বিজয়েন্দ্রই এখন বলছেন তিনি সালমানের ঘোষণায় অবাক হয়েছেন। তিনি জানিয়েছেন সালমানের কাছ থেকে তিনি এ বিষয়ে কোনো অফিসিয়াল হ্যাঁ বা না শুনতে পাননি এখনো।

বিজয়েন্দ্র জানান, ২০১৮ সালেই সিনেমাটির সিক্যুয়েল প্রসঙ্গে সালমানের সাথে কথা বলেছিলেন তিনি। কিন্তু সে সময় সালমান কোনোকিছু বলেননি তাকে। পরেও আর তার সাথে এ বিষয়ে কথা হয়নি সালমানের।

এর আগে বজরঙ্গি ভাইজান-এর ঘোষণায় বিস্ময় প্রকাশ করেছিলেন সিনেমাটির পরিচালক কবির খানও। তিনি বলেছেন, এটা সালমানের সিনেমা, তার এ ব্যাপারে কিছু জানা নেই।

তাহলে বজরঙ্গি ভাইজান নিয়ে চলছেটা কী? নাকি ভাইজান কেবল মুখ ফসকে আবেগাপ্লুত হয়েই এরকম ঘোষণা দিয়ে ফেলেছিলেন? এখন সময়ই বলবে আসলেই বজরঙ্গি ভাইজানকে আবারও পর্দায় দেখতে পাবেন কিনা দর্শকেরা।

সূত্র: কইমই

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank