শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ওয়েব সিরিজের নাম প্রকাশ করলো যশ রাজ ফিল্মস

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:০৮, ২ ডিসেম্বর ২০২১

৪৯৪

ওয়েব সিরিজের নাম প্রকাশ করলো যশ রাজ ফিল্মস

দ্য রেইলওয়ে মেন
দ্য রেইলওয়ে মেন

আগেই ঘোষণা এসেছিল ওয়েব সিরিজ তৈরি করতে যাচ্ছে বলিউডের প্রোডাকশন হাউজ যশ রাজ ফিল্মস (ওয়াইআরএফ)। এবার জানা গেল প্রথম সিরিজের নাম।

ওয়াইআরএফ-এর নতুন সিরিজটির নাম 'দ্য রেইলওয়ে মেন'। ১৯৮৪ সালের দুই ডিসেম্বর ভূপাল গ্যাস ট্র্যাজেডি'র সময়ে ভূপাল রেলস্টেশনের কর্মচারীদের অবদান নিয়ে বানানো হচ্ছে এটি। সেজন্যই ঘটনার তারিখেই সিরিজটির নাম প্রকাশ করলো ওয়াইআরএফ।

বলিউড হাঙ্গামা'র খবর অনুযায়ী, এ সিরিজে অভিনয় করবেন আর মাধবন, কে কে মেনন-এর মতো অভিনেতারা। ইরফান খানের ছেলে বাবলি খানের অভিনয়ে হাতেখড়ি হতে যাচ্ছে সিরিজটি দিয়ে।

'দ্য রেইলওয়ে মেন' পরিচালনা করছেন নবাগত শিব রাওয়ালি। আদিত্য চোপড়া থাকবেন মেন্টর হিসেবে। গতকাল (০১ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে এটির শ্যুটিং।

১৯৮৪ সালের ০২ ডিসেম্বর ভূপালের একটি কারখানা থেকে মিথাইল আইসোসায়ানেট গ্যাস ছড়িয়ে পড়ে। সে রাতেই প্রায় পাঁচ লাখের বেশি মানুষ বিষক্রিয়ায় আক্রান্ত হন। ব্রিটানিকা'র তথ্য অনুযায়ী, এ ঘটনায় শেষ পর্যন্ত প্রায় ১৫০০০-২০০০০ মানুষ মারা যায়। সরকারি হিসেবে এ সংখ্যা ৫০০০।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মকে ঢেলে সাজানোর পরিকল্পনা নিয়েছে ওয়াইআরএফ। এর জন্য তাদের বাজেট শত কোটি রুপি। 'দ্য রেইলওয়ে মেন' দিয়ে ওটিটির জগতে যাত্রা শুরু করতে যাচ্ছে বলিউডের অন্যতম সফল ও প্রভাবশালী নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank