শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভারতের সেরা নারী ক্রিকেটারের বায়োপিক বানাবেন সৃজিত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৩১, ২৩ জুন ২০২১

৬২৯

ভারতের সেরা নারী ক্রিকেটারের বায়োপিক বানাবেন সৃজিত

ভারতীয় ক্রিকেটার মিতালি রাজের বহু প্রতীক্ষিত বায়োপিক ‘সাবাশ মিঠু’  পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায়
ভারতীয় ক্রিকেটার মিতালি রাজের বহু প্রতীক্ষিত বায়োপিক ‘সাবাশ মিঠু’ পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায়

ভারতীয় ক্রিকেটার মিতালি রাজের বহু প্রতীক্ষিত বায়োপিক ‘সাবাশ মিঠু’ এবার পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায়।  শাহরুখ খানের ‘রইস‘ খ্যাত পরিচালক রাহুল ঢোলাকিয়ার নির্দেশনায় মিতালির বায়োপিক তৈরি হওয়ার কথা হয়েছিল প্রথমে, কিন্তু রাহুল সরে আসায় এখন নতুন সে দায়িত্ব পড়েছে  জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৃজিতের উপর।

ভারতের সর্বকালের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার মিতালি। এই মুহূর্তে তিনি জাতীয় দলের টেস্ট এবং ওয়ানডে ক্যাপ্টেন। দু'বছর আগে মিতালির জন্মদিনের দিনই জানা যায় বড় পর্দায় তার জীবনী ফুটিয়ে তুলবেন দক্ষিণী অভিনেত্রী তাপসী পান্নু। প্রযোজক সংস্থা ভায়াকম এইটটিন এই ঘোষণা করেছিল। 

রাহুল ঢোলাকিয়া তার মঙ্গলবার (২২ জুন) টুইটারে লেখেন, "দুর্ভাগ্যবশত আমি এই স্বপ্নটার অংশ হতে পারছি না। কিন্তু আমি এই স্বপ্ন বাস্তবায়িত করার জন্য তাঁদের পাশে থাকব। কোভিডে সব সূচি ওলটপালট হয়েছে। আমিও তার ব্যতিক্রম নই।”

এদিকে নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বস প্রকাশ করেছেন পশ্চিম বাংলার অন্যতম সেরা পরিচালক। নিজেও এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৃজিত। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "আমি যখন এই ছবি তৈরি হওয়ার খবর পেয়েছিলাম, তখন থেকেই খুব উৎসাহিত ছিলাম। এখন আমি এটার অঙ্গ। নতুন যাত্রা শুভারম্ভের অপেক্ষায় রয়েছি আমি। আশা করছি দ্রুত সিলভার স্ক্রিনে অসাধারণ গল্পটা নিয়ে আসতে পারব।" 

মিতালির জীবনের গল্প বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার অনুগামীরা। যেহেতু সৃজিত নিজেও ক্রিকেট বলতে অজ্ঞান, সেহেতু বলাই যায় যে, তিনি এই ছবির প্রতি সুবিচার করবেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank