বুধবার   ০৮ মে ২০২৪ || ২৪ বৈশাখ ১৪৩১ || ২৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অন্য ক্লাব খুঁজছেন অসুখী রোনালদো!

স্পোর্টস ডেস্ক

১০:৫৯, ১ মে ২০২১

৫০১

অন্য ক্লাব খুঁজছেন অসুখী রোনালদো!

নতুন চ্যালেঞ্জ নিতে রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিতে পাড়ি দিয়ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লীগ জেতার স্বপ্ন পূরণ তো হয়নি উল্টো টানা ৯ বছর জেতা সিরি আ'ও এবছর হাতছাড়া হচ্ছে। 

এমনকি হিসেব নিকেশ এদিক সেদিক হলে হয়তো পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লীগেও দেখা যাবে না তুরিনের বুড়িদের। লিগে বাকি আছে মাত্র ৫ ম্যাচ৷ আর ৬৬ পয়েন্ট নিয়ে যৌথভাবে ৪ নম্বরে আছে জুভেন্টাস। সমান পয়েন্ট নিয়ে ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে এসি মিলান৷ এমন অবস্থায় বিশ্বের অন্যতম সেরা ফুটবলার নিশ্চিয়ই খুশি হতে পারেন না। 

ক্রিস্টিয়ানো রোনালদোও সুখী নন। তাই নিজের এজেন্টকে অন্য ক্লাব খুঁজতে বলছেন এই পর্তুগীজ তারকা৷ এমনটা দাবি করা হচ্ছে গণমাধ্যমে। 

লা গেজেটা দেল্লো স্পোর্ট এর প্রতিবেদনে বলা হচ্ছে, অন্য কোন ক্লাবে যেতে হলে বয়স, পারফরম্যান্স এবং করেনার আর্থিক দিক বিচারে কম বেতনে যেতে হবে রোনালদোকে। সেটা নাকি মেনেও নিচ্ছে সিআর ৭। ইতালিতে উচ্চ কর হারও নাকি তার একটা কারণ। 

তুরিনদের সাথে একবছরের চুক্তি থাকলেও শুনা যাচ্ছে তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ বা ম্যানচেস্টার ইউনাইটেডে পুনরায় ফিরতে পারেন রোনালদো। এছাড়া প্যারিস সেইন্ট জার্মেই এর নামও জড়াচ্ছেন অনেকে। তবে রোনালদোর ভবিষ্যত নিয়ে নাটকীয়তার অবসান হতে অপেক্ষা করতে হবে আগামী গ্রীষ্মের দলবদল পর্যন্ত।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank