বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ || ১০ শ্রাবণ ১৪৩১ || ১৬ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন যেসব তারকা

স্পোর্টস ডেস্ক

১৯:৪৩, ১ জুন ২০২৪

১৬৪

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন যেসব তারকা

শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অপেক্ষা। এবার মাঠে লড়াই করার পালা। উদ্বোধনী ম্যাচে স্বাগকিত যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে কানাডা। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় টেক্সাসের ডালাসে ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে এই ম্যাচের আগে হচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান।

তাই হয়তো অনেকেই ভাবতে পারেন, যে এত বড় টুর্নামেন্টের কোনো উদ্বোধন হবে না এটা কেমন কথা। তাদের জন্য রয়েছে সুখবর, উদ্বোধনী অনুষ্ঠান হবে; তবে সেটা যুক্তরাষ্ট্রে নয়। উদ্বোধনী অনুষ্ঠান হবে ওয়েস্ট ইন্ডিজের গায়ানায় দ্বিতীয় ম্যাচের আগে।

বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে নিজেদের প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচের দুই ঘণ্টা আগে থেকে স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হবে আর টসের আগ মুহূর্ত পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। সে হিসেবে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বাংলাদেশ সময় রোববার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

সময় জানা গেলেও উদ্বোধনী অনুষ্ঠানটি কেমন হবে, সে সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। তবে আইসিসির দেওয়া পোস্টার অনুযায়ী ডিজে গান ব্যতীত উদ্বোধনী অনুষ্ঠানে মনে হয় না আর কিছু থাকছে। ডিজেদের মধ্যে থাকবেন ডেভিড রাডার, রবি বি, এরফান আলভেস, আনা ও আল্ট্রা।

পুরো উদ্বোধনী অনুষ্ঠানটি দেখা যাবে বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টারের তালিকাভুক্ত টেলিভিশন চ্যানেলগুলোতে। বিশেষ করে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, পিটিভি স্পোর্টস ও টেন স্পোর্টস।

এ ছাড়া আইসিসি টিভিতেও দেখা যাবে উদ্বোধনী অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার। বাংলাদেশের দর্শকরা নাগরিক টিভিতে সরাসরি অনুষ্ঠানটি দেখতে পারবে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank