মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১ || ০৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কাল হাসপাতাল থেকে ছাড়া পাবেন মুস্তাফিজ

অপরাজেয় বাংলা ডেস্ক

১৭:৪৩, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

১৮৩

কাল হাসপাতাল থেকে ছাড়া পাবেন মুস্তাফিজ

মাথায় আঘাত পাওয়া মুস্তাফিজুর রহমানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে আরও একদিন পর্যবেক্ষণে রাখা হচ্ছে এই টাইগার পেসারকে। তাই হাসপাতালে আরও একদিন থাকতে হচ্ছে তাকে।

সোমবার (১৯শে ফেব্রুয়ারি) চিকিৎসক জানিয়েছেন, মাথায় বলের আঘাত পাওয়া কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মুস্তাফিজুর রহমানকে মঙ্গলবার (২০শে ফেব্রুয়ারি) হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। তার আগে আজকের দিনটিও তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে আজ সকালের দিকে জানানো হয়েছিল, অবস্থার উন্নতি হওয়ায় আজই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মুস্তাফিজ। বিকেলের দিকে ছাড়া পাওয়ার কথা থাকলেও চিকিৎসক জানালেন ভিন্ন কথা।

রোববার অনুশীলনের সময় বলের আঘাতে আহত হন মুস্তাফিজ। তড়িঘড়ি করে তাকে নেয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। সিটি স্ক্যান করার পর জানা যায়, অভ্যন্তরীণভাবে কোনো চোট পাননি কাটার মাস্টার। এরপর তাকে রাখা হয় পর্যবেক্ষণে।

চোট পাওয়ার দিনই মুস্তাফিজের সিটিস্ক্যান করা হয়। এরপর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এমএস জাহিদুল ইসলাম এক বিবৃতিতে বলেন, অনুশীলনের সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনের অংশে এসে লাগে। ফলে সেখানে ক্ষতের সৃষ্টি হয়। রক্তপাত বন্ধ করতে দ্রুত ব্যান্ডেজ করা হয়। এরপর নেয়া হয় ইম্পেরিয়াল হাসপাতালে। সিটি স্ক্যান করার পর আমরা সন্তুষ্ট। তার অভ্যন্তরীণ কোনো ক্ষতি হয়নি, অভ্যন্তরীণ রক্তপাতও হচ্ছে না। তাকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে।

রোববার বিপিএলের কোনো ম্যাচ ছিল না। ব্যস্ততা না থাকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নামেন কুমিল্লার খেলোয়াড়রা। এ সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনে অংশে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন কাটার মাস্টার। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank