বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৬ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম, ‘মিস জাপান’ মুকুট ফিরিয়ে দিলেন শিনো

ইন্টারন্যাশনাল ডেস্ক

১৬:৫৩, ৬ ফেব্রুয়ারি ২০২৪

১০৮

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম, ‘মিস জাপান’ মুকুট ফিরিয়ে দিলেন শিনো

বিবাহিত এক পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার খবর ফাঁস হওয়ার পর মুকুট ফিরিয়ে দিয়েছেন মিস জাপান ক্যারোলিনা শিনো (২৬)। দুই সপ্তাহ আগে অনুষ্ঠিত মিস জাপান প্রতিযোগিতায় বিজয়ী হন ইউক্রেনে জন্মগ্রহণকারী শিনো। কিন্তু একটি ট্যাবলয়েড পত্রিকা তার গোপন সম্পর্কের খবর ফাঁস করে দিয়েছে। 

শিনো মূল জাপানি অধিবাসী নন বলে এই প্রতিযোগিতায় তাকে বিজয়ী ঘোষণা করা নিয়ে ব্যাপক সমালোচনা হয়। 

কেউ কেউ বলেন, তিনি প্রচলিত জাপানি সুন্দরের আদর্শের প্রতিনিধিত্ব করেন না। তবে অনেকে তার মুকুট পরাকে স্বাগত জানিয়েছিলেন। এসব নিয়ে যখন চারদিকে শোরগোল চলছে, তারই মধ্যে স্থানীয় একটি ম্যাগাজিন তার প্রেমের সম্পর্ক নিয়ে বিস্ফোরক একটি রিপোর্ট প্রকাশ করেছে। 

শুকান বুনশুন নামের ওই ম্যাগাজিনে বলা হয়েছে, বিবাহিত একজন চিকিৎসকের সঙ্গে সম্পর্ক আছে মিস শিনোর। তবে যে পুরুষের সঙ্গে এই সম্পর্কের কথা বলা হচ্ছে, তিনি কোনো মন্তব্য করেননি। গত সপ্তাহে এ বিষয়ে সুন্দরী প্রতিযোগিতার আয়োজকরা মিস শিনোর পক্ষ অবলম্বন করেন।

তারা বলেন, শিনো জানতেন না যে ওই পুরুষ বিবাহিত।

তবে সোমবার আয়োজকরা আবার নতুন তথ্য হাজির করেন। বলেন, মিস শিনো স্বীকার করেছেন যার সঙ্গে তার প্রেমের সম্পর্ক তিনি বিবাহিত এবং তার পরিবার আছে, এ বিষয়ে স্বীকারোক্তি দিয়েছেন মিস শিনো। আয়োজকদের বিভ্রান্ত করার জন্য ক্ষমা চেয়েছেন তিনি। মিস জাপান পদক ফিরিয়ে দিতে রাজি হয়েছেন। এ কথা বলেছে মিস জাপান এসোসিয়েশন। একই সঙ্গে ভক্ত ও সাধারণ মানুষের কাছে এক বিবৃতি দিয়ে সোমবার ক্ষমা চেয়েছেন মিস শিনো। 

তিনি বলেছেন, ওই রিপোর্ট প্রকাশ হওয়ার পর ভয়ে এবং মর্মপীড়ায় তিনি পদক ফিরিয়ে দিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, যারা আমাকে সমর্থন দিয়েছিলেন তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করার জন্য এবং যে বিরক্তিকর কাজ করেছি তার জন্য সত্যিই আমি দুঃখিত।  

বেশ কয়েকজন রানারআপ থাকা সত্ত্বেও এখন মিস জাপান টাইটেল বছরের বাকিটা সময় শূন্য থাকবে। ২২ জানুয়ারি মিস শিনোকে মিস জাপান পদক দেওয়া হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank