বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৬ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মেট্রোরেলে চড়ে বিয়ে করতে গেলেন কনে

ইন্টারন্যাশনাল ডেস্ক

২০:১৬, ২৯ জানুয়ারি ২০২৪

আপডেট: ২০:১৭, ২৯ জানুয়ারি ২০২৪

১৭০

মেট্রোরেলে চড়ে বিয়ে করতে গেলেন কনে

যানজট এড়িয়ে নির্বিঘ্নে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য ব্যক্তিগত গাড়ি বাদ দিয়ে মেট্রোরেলে চড়ে বিয়ে করতে গেছেন এক তরুণী। সঙ্গে তাঁর পরিবারের মানুষেরাও গেছেন মেট্রোরেলে। ভারতের বেঙ্গালুরু শহরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দ্য হিন্দুস্তান টাইমস।

বিয়ের কনে একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার)। ভিডিওতে দেখা গেছে, বিয়ের পোশাক পরা এক তরুণী পরিবার নিয়ে মেট্রোস্টেশনে গেছেন। এরপর সবাই মিলে ট্রেনে চড়ে যাত্রা করেন। কনেকে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল। তিনি আঙুল তুলে বিজয়সূচক ‘ভি’ চিহ্নও দেখান।

ভিডিওর ক্যাপশনে বলা হয়েছে, বেঙ্গালুরু শহরে ভয়ানক যানজট ছিল সেদিন। ব্যক্তিগত গাড়ি নিয়ে সময়মতো বিয়ের অনুষ্ঠানে পৌঁছা কিছুতেই সম্ভব নয়। তাই ব্যক্তিগত গাড়ি ছেড়ে দিয়ে মেট্রোরেলে করে অনুষ্ঠানস্থলে যাওয়ার সিন্ধান্ত নেওয়া হয়।

ভিডিওটি ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ মন্তব্য করেছেন ওই ভিডিওর মন্তব্যের ঘরে। নেটিজেনরা ওই বিয়ের কনেকে ‘স্মাট কনে’ উপাধী দিয়েছেন। অনেক ব্যবহারকারী আবার যানজটের তীব্র সমালোচনা করেছেন।


টুইটারে এক ব্যবহারকারী লিখেছেন, ‘যানজটের কারণে প্রায়ই আমার অফিসে পৌঁছাতে দেরি হয়। এই ভিডিও দেখার পর আমার উর্ধ্বকন কর্মকর্তা আমাদের মেট্রোরেলে অফিসে যাওয়ার পরামর্শ দিয়েছেন।’

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank