বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১ || ২১ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দুর্ঘটনায় কুবি’র মাইক্রোবাস, নিহত ১

কুবি করেসপন্ডেন্ট

১৯:১৭, ৭ জানুয়ারি ২০২১

১৪৩৭

দুর্ঘটনায় কুবি’র মাইক্রোবাস, নিহত ১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একটি মাইক্রোবাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেওয়ার ঘটনায় সিএনজিতে থাকা একজন নিহত এবং চালকসহ তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কোরপাইতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবাসটি কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার পথে সামনের একটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা দুই যাত্রী ছিটকে পড়েন। ছিটকে পড়া যাত্রী এবং উভয় গাড়ির চালক গুরতর আহত হলে তাদের ইস্টার্ন মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে নিলে চিকিৎসক আহম আলী নামের একজনকে মৃত ঘোষণা করেন। তিনি জেলার চান্দিনা উপজেলার মহরমপুর গ্রামের বাসিন্দা। মাইক্রোবাস চালক সাইফুল এবং সিএনজি চালক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়েত হোসেন জানান, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একটি মাইক্রোবাস ঢাকায় যাচ্ছিলো, এ সময় মাইক্রোবাসটির চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। এঘটনায় হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়।’

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য সংস্কারের জন্য একজন বিশেষজ্ঞকে আনার জন্য মাইক্রোবাসটি ঢাকা যাচ্ছিল। এমন সময় দুর্ঘটনা ঘটে। আমরা নিহতের পরিবারের সাথে যোগাযোগ করেছি। উভয় পক্ষ বসে একটা সমাধান করা হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত