মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১ || ০৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিএনপি-জামায়াত ইহুদিদের সঙ্গে হাত মিলিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

অপরাজেয় বাংলা ডেস্ক

১৭:৫১, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

১১৯

বিএনপি-জামায়াত ইহুদিদের সঙ্গে হাত মিলিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়াত কখনও ইউরোপ-আমেরিকার বিরুদ্ধে একটি শব্দও বলেনি। তারা ইহুদিদের সঙ্গে হাত মিলিয়েছে। তারা ইসলামী শাসন ব্যবস্থা কায়েমের কথা বলে, তাহলে ফিলিস্তিনের পক্ষে কথা না বলে চেহারা দেখায় কি করে?

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে। ফিলিস্তিনে চলমান গণহত্যার বিষয়ে এখন পর্যন্ত বিএনপি-জামায়াত একটি শব্দও উচ্চারণ করেনি। এতেই প্রমাণ হয়, তারা ইসরায়েলের পক্ষে অবস্থান নিয়েছে।

তিনি আরও বলেন, বিএনপি ভেবেছিলো নির্বাচনের পর পৃথিবী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে স্বীকৃতি দেবে না। অথচ শেখ হাসিনাকে ৭৮ দেশ, ৩২টি আন্তর্জাতিক সংস্থা অভিনন্দন জানিয়েছে। এখন বিএনপি নেতারা চ্যালেঞ্জের মুখে। তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানও চ্যালেঞ্জের মুখে।

ড. হাছান মাহমুদ বলেন, এখন শেখ হাসিনার সরকার বিগত সরকারের চেয়ে বেশি শক্তিশালী। শুধু দেশের উন্নয়ন নয়, বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা পালন করছেন প্রধানমন্ত্রী। আগামী ৫ মার্চ তিনি ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) সম্মেলনে গিয়ে ফিলিস্তিনের পক্ষে বক্তব্য তুলে ধরবেন বলেও জানান পররাষ্ট্রমন্ত্রী।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত