শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট

১২:১৫, ৯ ডিসেম্বর ২০২২

১৪১

জরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

জরুরি বৈঠকে বসছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটি। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আটকের খবরের পর এ জরুরি বৈঠক ডাকা হয়।

শুক্রবার (৯ ডিসেম্বর) বেলা ১২টা থেকে বৈঠক শুরু হওয়ার কথা।

দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন গণমাধ্যমকে বলেছেন, চলমান পরিস্থিতিতে ঢাকায় বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশসহ পরবর্তী করণীয় নিয়ে স্থায়ী কমিটির জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং মির্জা আব্বাসকে পুলিশ আটক করেছে বলে জানিয়েছেন বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, গোয়েন্দা পুলিশের সদস্যরা দলের শীর্ষস্থানীয় এই দুই নেতাকে তাদের বাসা থেকে আটক করে নিয়ে গেছেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আটকের পর তার স্ত্রী রাহাত আরা বেগম সাংবাদিকদের বলেন, ‘ডিবির চারজনের একটি দল বাসায় প্রবেশ করেছিল। বাকিরা নিচে ছিল। যখন তাকে নিয়ে যাওয়া হচ্ছিল, তখন জানতে চেয়েছিলাম কেন নিয়ে যাওয়া হচ্ছে। ওরা বলেছে, দুই-তিনটা মামলা হয়েছে।’

প্রায় একই সময়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে শাজাহানপুরের বাসা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান শায়রুল কবির খান।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA
খবর বিভাগের সর্বাধিক পঠিত