শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জাপাকে বিভক্ত করার কোনো ইচ্ছা নেই : রওশন এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:৪৪, ২৭ নভেম্বর ২০২২

২৬৪

জাপাকে বিভক্ত করার কোনো ইচ্ছা নেই : রওশন এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চিফ প্যাট্রন ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে বৈঠকে বসবেন বলে জানিয়েছেন। একই সঙ্গে দলটির ঐক্য বজায় রাখার জন্য জাপাকে বিভক্ত করার কোনো ইচ্ছা নেই বলেও মন্তব্য করেছেন রওশন এরশাদ।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন রওশন এরশাদ। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে ব্যাংককে চিকিৎসা শেষে দেশে ফেরেন সংসদের বিরোধীদলীয় এই নেতা।

এ সময় বিমানবন্দরে তাকে জিএম কাদের স্বাগত জানাতে না আসার বিষয়ে সংবাদমাধ্যমকে রওশন এরশাদ বলেন, আসেনি তো কী হয়েছে? হয়তো কোনো সমস্যা আছে তার। এতে কোনো সমস্যা দেখছি না আমি। জিএম কাদেরের বিষয়ে আরও জানান, তার সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই। এছাড়া আগামীতে তার সঙ্গে চলবেন কিনা জানতে চাইলে বলেন, অবশ্যই চলব।

এছাড়া রওশন এরশাদ লিখিত বক্তব্যে বলেন, আমি সবসময় জাপার ঐক্য চাই। আমার স্বামী প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, আমি ও আমার পরিবারের সদস্যদের কত কষ্ট্য সহ্য করতে হয়েছে। গত ৩২ বছরে দলের নেতাকর্মীরা কতটা পরিশ্রম করেছেন তা দেখেছি আমি। আমি মনে করি, পার্টিকে বিভক্ত করার কোনো প্রশ্নই আসে না।

তিনি বলেন, ঢাকায় ফিরেছি। সব এমপি, প্রেসিডিয়াম সদস্য ও অন্যান্যদের সঙ্গে সব ধরনের ভুল বোঝাবুঝি ও বিভ্রান্তি দূর করতে বসব। আমি নিশ্চিত, সব ভুল বোঝাবুঝি দূর করে ঐক্যবদ্ধভাবে শিগগিরই আমরা রাজনৈতিক কর্মসূচিতে ফিরতে পারব। তবে পার্টিকে দুর্বল করে তোলার জন্য ষড়যন্ত্র হতে পারে। এর আগে যেমন ১৯৯৬, ২০০১ ও ২০১৪ সালে দেখেছি।

বিমানবন্দরে এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদার, সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ উপস্থিত ছিলেন।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত