মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১ || ১৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যা: অভিযুক্ত ‍শিক্ষার্থীর বাবা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাভার

১২:৪১, ২৯ জুন ২০২২

৩৪১

সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যা: অভিযুক্ত ‍শিক্ষার্থীর বাবা আটক

সাভারের আশুলিয়ায় শিক্ষার্থীর স্টাম্পের আঘাতে শিক্ষক উৎপল কুমার সরকার (৩৫) নিহতের ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর বাবা উজ্জল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৯ জুন) সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম কামরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিক্ষক হত্যাকাণ্ডের ঘটনায় আসামি আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আজ ভোরে আটক করা হয়েছে। পরে সকালে ১০দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। মামলার প্রধান আসামি জিতুকেও গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

ওসি এসএম কামরুজ্জামান বলেন, অভিযুক্ত শিক্ষার্থীকে গ্রেপ্তার করা যায়নি। তাকে পালাতে সহায়তার জন্য তার বাবা উজ্জল হোসেনকে আটক করা হয়েছে।

উজ্জল হোসেন কি মামলার আসামি- এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, আমাদের কাছে মনে হচ্ছে তার (উজ্জল) প্রশ্রয়েই ওই শিক্ষার্থী শিক্ষককে আঘাত করেছিলেন। এছাড়া তিনি তার ছেলেকে পালাতে সাহায্য করেছেন। তাকে মামলায় আসামি করা হবে।

উল্লেখ্য, গত ২৫ জুন আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমারকে স্টাম্প দিয়ে বেধড়ক মারধর করে ১০ শ্রেণির ওই শিক্ষার্থী। পরে এনাম মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ জুন তিনি মারা যান। পরে নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা করেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত