শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘মেইড ইন বাংলাদেশ উইক ২০২২’ এ বিশেষ পুরস্কার পেল ‘স্নোটেক্স গ্রুপ’

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:৩৮, ১৩ নভেম্বর ২০২২

আপডেট: ১৯:৪৯, ১৩ নভেম্বর ২০২২

৩৮৪

‘মেইড ইন বাংলাদেশ উইক ২০২২’ এ বিশেষ পুরস্কার পেল ‘স্নোটেক্স গ্রুপ’

বাণিজ্য প্রসারে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) এর আয়োজনে ‘মেইড ইন বাংলাদেশ উইক-২০২২’-এ বিশেষ পুরস্কারে ভূষিত হলো দেশের অন্যতম তৈরি পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান ‘স্নোটেক্স গ্রুপ’। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদের হাতে এই বিশেষ পুরস্কার তুলে দেন।

পণ্য উন্নয়ন এবং শিল্প প্রকৌশল (Product development and industrial engineering) এ অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ এই বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

বিশ্ববাসীর কাছে বাংলাদেশের পোশাক শিল্পকে তুলে ধরতে সপ্তাহব্যাপী ‘মেইড ইন বাংলাদেশ উইক ২০২২’ এর আয়োজন করেছে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ)। রোববার (১৩ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি ও শিল্প বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, বিজিএমইএর প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি এসএম মান্নান কচি এবং সহ-সভাপতি শহীদুল্লাহ আজিম সহ আরও অনেকে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত