শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জেসিআই ঢাকা ওয়েষ্টের নতুন কার্যনির্বাহী কমিটি

অর্থ-উন্নয়ন ডেস্ক

১২:১১, ২৫ অক্টোবর ২০২০

১৮৯৬

জেসিআই ঢাকা ওয়েষ্টের নতুন কার্যনির্বাহী কমিটি

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েষ্ট-এর ২০২১ কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। ২৪শে অক্টোবর রাজধানীর একটি হোটেলে জেসিআই ঢাকা ওয়েষ্ট-এর ২০২০ কার্যকরী বছরের জেনারেল এসেম্বলিতে গঠিত হয় এই নতুন কমিটি। নতুন কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট ত্বহা ইয়াছিন রমাদান, আইপিএলপি সৈয়দ মোসায়েব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আলতামিশ নাবিল।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ভাইস প্রেসিডেন্ট সুবাহ আফরিন ও হাদীকা তুজ যাহরা। সেক্রেটারি জেনারেল সৈয়দা নিশাত নায়লা। ট্রেজারার কাজী ফারহানা। জেনারেল লিগ্যাল কাউন্সিল নূর মোহাম্মাদ আলী। ট্রেনিং কমিশনার সিফাত উল হক সনেট। ডিরেক্টর মাহমুদুর রহমান ইমরান, আব্দুল্লাহ আল হাদী ও প্রদীপ্ত কুমার সাহা।কমিটি চেয়ার সামিউর রহমান নিরব, হাসিবুল হাসান শান্ত, এ.কে.এম. আশেক ফারাবী এবং নিশাদুল ইসলাম।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই ২০২০ ন্যাশনাল প্রেসিডেন্ট সারাহ কামাল সহ জাতীয় কমিটি ও অন্যান্য শাখার প্রধান সদস্যরা। 

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি বৈশ্বিক সংগঠন। এটির ১২০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারাবিশ্বে সদস্য সংখ্যা ২ লাখের বেশি। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে জেসিআই এর ১৪টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত