শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট’ প্রশিক্ষণ দেবে বিসিক 

স্টাফ করেসপন্ডেন্ট

১১:৩৬, ৮ সেপ্টেম্বর ২০২১

৮১৯

‘ইন্ডাস্ট্রিয়াল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট’ প্রশিক্ষণ দেবে বিসিক 

দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ব্যবস্থাপক, কর্মকর্তা বা আগ্রহী উদ্যোক্তাদের জন্য এক সপ্তাহব্যাপী ‘‘ইন্ডাস্ট্রিয়াল  কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট’’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) প্রশিক্ষণ ইনস্টিটিউট।  

শিল্প প্রতিষ্ঠানে কর্মরত বা ব্যবসা গড়ে তুলতে চাচ্ছেন এরুপ উদ্যোক্তা ও ব্যবসায়ীদের জন্য আন্তর্জাতিক ভাবে স্বীকৃত মডিউল অনুযায়ী এ প্রশিক্ষণ কোর্সটি প্রণয়ন করা হয়েছে।

প্রশিক্ষণ কোর্সটি আগামী ১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। প্রশিক্ষণ কোর্সটিতে সশরীরে উপস্থিতির পাশাপাশি ভার্চ্যুয়ালি অংশগ্রহণ করা যাবে। সশরীরে উপস্থিত থেকে অংশ নিতে ইচ্ছুক উদ্যোক্তাদের জন্য কোর্স ফি নির্ধারণ করা হয়েছে ১৫০০ টাকা এবং অনলাইনে অংশগ্রহণকারীদের জন্য ১০০০ টাকা।

আগ্রহী উদ্যোক্তাদেরকে আগামী ১২ সেপ্টেম্বর সকাল ৯.৩০ টার মধ্যে আবেদনসহ রেজিস্ট্রেশন করতে হবে। বিকাশ নম্বর : ০১৮৪৩-৮৬০৭৫০ ( ইঞ্জিঃ স্বর্ণা আইচ মিমি, সহযোগী অনুষদ সদস্য) এবং বিকাশ নম্বর : ০১৮৪৭-৩০৬৫৬০ (মোঃ কামরুল আহসান, সহকারী অনুষদ সদস্য) এর মাধ্যমে কোর্স ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে।

প্রশিক্ষণ কোর্সটি সম্পর্কে বিস্তারিত জানতে উপরোক্ত নম্বরে যোগাযোগ করা যেতে পারে। আরও বিস্তারিত জানতে প্রকৌশলী মোঃ শফিকুল আলম, অধ্যক্ষ, স্কিটি, ফোন : ৮৯৩৩৬৬১ (অফিস) বরাবর যোগিযোগ করা যেতে পারে।

সফলভাবে কোর্স সমাপ্তির পর সম্ভাবনাময় যোগ্য উদ্যোক্তাগেরকে বিসিকের নিজস্ব তহবিল এবং কর্মসংস্থান ব্যাংক থেকে ঋণ প্রদানে সহায়তা করা হবে। সেই সাথে শিল্প নিবন্ধন প্রদান করা হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত