শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এআইবিএল-আইএসইউ সমঝোতা স্মারক সই

নিউজ ডেস্ক

১৮:৫১, ৯ জুন ২০২১

৪০৭

এআইবিএল-আইএসইউ সমঝোতা স্মারক সই

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) সঙ্গে সমঝোতা স্মারক সই করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। বুধবার (৯ জুন) ব্যাংকের প্রধান কার্যালয় আল-আরাফাহ্ টাওয়ারে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এ সমঝোতা স্মারকের মাধ্যমে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের গ্রাহক ও তাদের সন্তানেরা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে উচ্চশিক্ষার ক্ষেত্রে ভর্তি ও টিউশন ফি তে বিশেষ ছাড় পাবেন। এছাড়া প্রতিষ্ঠানটি ব্যাংকের সঙ্গে সকল ধরনের হিসাব পরিচালনার পাশাপাশি শিক্ষার্থীরা বেতন, টিউশন ফিসহ যেকোনো লেনদেনে বিশেষ সুবিধা পাবেন। 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (ইন চার্জ) এইচ. টি. এম. কাদের নেওয়াজ। অনুষ্ঠান শেষে তারা উভয়ে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মো. মাহমুদুর রহমান, আবেদ আহাম্মদ খান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সাউথ জোনাল হেড মনির আহমেদ, হেড অব বিপিএমডি মোল্লা খলিলুর রহমান এবং এআইবিএল মহাখালী শাখার ব্যবস্থাপক জসিম আহমেদ চৌধুরী। 

এ সময় আইএসইউ এর পক্ষে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডিন কে. আহমেদ আলম, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এর চেয়ারপার্সন ড. ওলি আহাদ ঠাকুর, অ্যাসোসিয়েট প্রফেসর মোঃ লুৎফর রহমান, ডাইরেক্টর অ্যাডমিশন মো. গিয়াস উদ্দিন এবং অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর পিআর মো. রাইসুল এইচ. চৌধুরী।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত